কলাপাড়ায় চুরির অপবাদে কিশোরকে নির্যাতন, আটক-১

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় চুরির অপবাদে কিশোরকে নির্যাতন, আটক-১
মঙ্গলবার ● ৯ নভেম্বর ২০২১


কলাপাড়ায় চুরির অপবাদে কিশোরকে নির্যাতন, আটক-১

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় ৫ হাজার টাকা চুরির অপবাদ দিয়ে শিকলে বেঁধে র্নিমম নির্যাতন করা হয়েছে নাঈম (১৩) নামের এক কিশোরকে। উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের এলেমপুর গ্রামে এমন বর্বরতা চালিয়েছে তার চাচা-চাচি সহ স্বজনরা। এ ঘটনায় মঙ্গলবার রাতেই চাচা বশারকে আটক করেছে পুলিশ। নাঈম এলেমপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে।
ঘন্টার পর ঘন্টা চলা অমানবিক এ নির্যাতনের দৃশ্য ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, খুটির সাথে লোহার শিকল দিয়ে পা বেঁধে বেশ কয়েকজন ন্ঈামকে উপর্যপুরি মোটা লাঠি দিয়ে পেটাচ্ছে। কেউ লাথি দিচ্ছে। গামবুট পরিহিত একজন নাঈমের পা পাড়া দিয়ে ধরে বেধরক পিটাচ্ছে। মাটিতে গড়াগড়ি দিয়ে নাঈম নির্যাতন থেকে মুক্তির জন্য আর্তনাদ করছে। ভিডিওতে অদৃশ্য কেউ একজন ডাক দিয়ে মাসুম নামের একজনকে থামার অনুরোধ করছেন। বয়স্ক একজন নাঈমের হাত ধরে রেখেছেন। টেনে হেচরে পিটাতে সুবিধা করে দিচ্ছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই কিশোরের স্বজন ও প্রতিবেশিরা জানান, নাঈমের মা মানসিক ভারসাম্যহীন। বাবা অসুস্থতায় বিছানায় শয্যাশায়ী। ৬ষ্ঠ শ্রেনীর মাদ্রাসা শিক্ষার্থী ন্ঈামকে পুর্ব শত্রুতার জের ধরে এমন নিষ্ঠুর নির্যাতন চলানো হয়েছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম জানান, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মৌখিক অভিযোগের ভিত্তিতে বশার নামের একজনকে আটক করা হয়েছে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৯:৫৩ ● ৪৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ