নাজিপুরের ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

প্রথম পাতা » পিরোজপুর » নাজিপুরের ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
বুধবার ● ২২ সেপ্টেম্বর ২০২১


নাজিপুরের ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য পল্লব রায় (২৪)কে মঙ্গলবার(২১সেপ্টেম্বর) সন্ধ্যায় কুপিয়ে ও পিটিয়ে আহত করেছেন সংগঠনের প্রতিপক্ষের কর্মীরা। হামলায় গুরুতর আহত ওই ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস জানান, ওই সময় ছাত্রলীগ নেতা পল্লব রায় ও তিনি (চঞ্চল) একই মোটর সাইকেলে করে পিরোজপুর থেকে নাজিরপুরে যাচ্ছিলেন। এ সময় পৌর শহরের পুরাতন সিও অফিস (বর্তমান উপজেলা পরিষদ) এর সামনের ব্রীজে পৌঁছলে সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা প্রায় ২০-২৫ জন যুবক তাদের মোটর সাইকেল থামিয়ে ছাত্রলীগ নেতা পল্লব রায়কে টেনে হিঁচরে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে, পিটিয়ে ও মারধর করে অচেতন করে ফেলে যায়।
দলীয় একটি সূত্রে জানা গেছে, দলীয় কোন্দলের জেরে ওই পল্লব রায়কে মারধর করা হয়েছে। সম্প্রতি নাজিরপুরের ছাত্রলীগের ৩ নেতাকে দলীয় পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে। এ  ঘটনায়  ছাত্রলীগের জেলা সভাপতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোষ্ট দেন। ওই পোষ্টে তিনি (পল্লব রায়)  ‘পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি বিবাহিত আপনি একটু খেয়াল  রাইখেন’ বলে মন্তব্য করেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৮:০৭:০৯ ● ২৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ