চরফ্যাশনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে বিশ্ব পরিবেশ দিবস পালিত
বুধবার ● ১৫ সেপ্টেম্বর ২০২১


চরফ্যাশনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

সারাদেশের মতো ভোলার চরফ্যাশনে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। চরফ্যাসন পৌরসভার মেয়র মোঃ মোরশেদ এর সভাপতিত্বে এ দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (১৫ সেপ্টেম্র) সকাল ১০টায় র‌্যালীর মাধ্যমে চরফ্যাশন বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন পৌরকাউন্সিলর, পৌরসভায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী ও পৌরসভার পরিচ্ছন্নকর্মীরা ।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন, চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, চরফ্যাসন পৌরসভার প্যানেল মেয়রগন ও কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।
পৌরসভার পরিচ্ছন্ন বিভাগের প্রধান সোহরাব হোসেন লিটনের তত্তাবধায়নে আয়োজিত র‌্যালী শেষে পৌরচত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মেয়র মোরশেদ বলেন, চরফ্যাশন পৌরবাসীকে সুন্দর পরিবেশ উপহার দেওয়ার লক্ষে আমরা সবসময় কাজ করে যাচ্ছি। তাই আসুন আমরা সকলে অঙ্গিকার করি ময়লা আবর্জনা যত্রতত্রনা ফেলে নির্দিষ্ট স্থানে ফেলি এবং ডোবা, খাল, ড্রেনে ময়লা ফেলে জলাবদ্বতার সৃষ্টি না করি।
মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক দেওয়া আমানত ও চরফ্যাসন মনপুরার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়কে দেওয়া প্রতিশ্রুতি যথাযথ ভাবে পালন করার চষ্টো করে যাচ্ছি। সবাই মিলে সচেতন হলে পৌরসভার সকল পরিবেশ রক্ষা করা সম্ভব হবে।
আয়োজিত সমাবেশে পৌরকাউন্সিলর আকতারুল আলম সামু ও পৌরসভার পরিচ্ছন্ন বিভাগের তত্তাবধায়ক সোহরাব হোসেন বক্তব্য রাখেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৮:০২ ● ৩২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ