পটুয়াখালীর স্বাস্থ্য বিভাগকে ৬৪অক্সিজেন সিলিন্ডার দিল জেলা পরিষদ

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীর স্বাস্থ্য বিভাগকে ৬৪অক্সিজেন সিলিন্ডার দিল জেলা পরিষদ
বুধবার ● ১৫ সেপ্টেম্বর ২০২১


পটুয়াখালীর স্বাস্থ্য বিভাগকে ৬৪অক্সিজেন সিলিন্ডার দিল জেলা পরিষদ

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

 

করোনা ভাইরাস কিংবা অনান্য জটিলতায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় ব্যবহারের জন্য জেলা স্বাস্থ্য বিভাগকে ৬৪ টি মেডিকেল অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে পটুয়াখালী জেলা পরিষদ। বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে পটুয়াখালী জেলা পরিষদ মিলনায়তনে সিভিল সার্জন জাহাংগীর আলম সিপন এর কাছে এসব অক্সিজেন সিলিন্ডার ও অক্সিজেন মাস্ক হস্তান্তর করেন জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন ।
অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আলী আহম্মেদ, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল এর সহকারী পরিচালক ডা. লোকমান হাকিম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. রফিকুল ইসলাম। পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন তার বক্তব্যে জেলা পরিষদের এমন মানবিক কার্যক্রমের জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান, বিভিন্ন প্রতিষ্ঠান এগিয়ে আসাকে আমরা সাধুবাদ জানাচ্ছি।
সিভিল সার্জন জাহাংগীর আলম সিপন তার বক্তব্যে বলেন, বর্তমান সময় করোনার সংক্রমণ হার অনেকটা কম থাকলেও যে কোন সময় আক্রান্তের হার বৃদ্ধি পেতে পারে সে কারনে আমাদের এখন থেকেই প্রস্তুতি নিয়ে রাখতে হবে।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৪:৪৮ ● ৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ