নাজিরপুরে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
শুক্রবার ● ১৩ আগস্ট ২০২১


নাজিরপুরে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

দেশব্যাপী ধর্মীয় সংখ্যালঘুদের ওপর হামলা নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরের নাজিরপুরে শুক্রবার (১৩ আগষ্ট) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
খুলনা জেলার রুপসা উপজেলার শিয়ালী গ্রামের অর্ধ-শতাধিক হিন্দু পরিবারের উপর হামলা মন্দির, প্রতীমা, দোকানপাট, ঘরবাড়ি ভাংচুর, লুঠপাট ও সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলকে নৃৃশংস ভাবে হত্যা, পটুয়াখালীর কলাপাড়া রাখাইন পল্লীতে হামলা নির্যাতন ও মৌলভী বাজারের কুলাউড়াসহ সাড়া দেশে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে নাজিরপুরে এই মানববন্ধন ও  প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।
শ্রী-শ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশন ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, যুব মহাজোট,ও স্বেচাসেবক মহাজোট নাজিরপুর উপজেলা শাখার যৌথ উদ্দ্যেগে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। নাজিরপুর উপজেলা পরিষদের মেইন গেটের সামনের সড়কে শুক্রবার সকাল ১০টায় আয়োজিত ঘন্টাব্যপী এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সুশেন কুমার হালদারের উপস্থপনায় শ্রী-শ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি বীরেন্দ্র নাথ মজুমদার ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সভাপতি সঞ্জয় কুমার পাগল উপস্থিত ছিলেন। সমাবেশ বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু পূজা উদযাপন পরিষদের সভাপতি মাষ্টার সুখরঞ্জন বেপারী নাজিরপুর উপজেলা শাখার হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি মৃদুল কান্তি মাঝি সাধারন সম্পাদক বিপ্লব রায়, সুনীল চন্দ্র হালদার, কৃঞ্চকান্ত মন্ডল প্রমুখ।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৫৬:৫৫ ● ২৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ