নারী চিকিৎসককে মারধর পিরোজপুরে হাসপাতাল কোয়ার্টারে গ্রিল কেটে চুরি

প্রথম পাতা » পিরোজপুর » নারী চিকিৎসককে মারধর পিরোজপুরে হাসপাতাল কোয়ার্টারে গ্রিল কেটে চুরি
বুধবার ● ১১ আগস্ট ২০২১


---

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসকদের সরকারী বাসভবনের একটি ফ্লাটে জানালার গ্রিল কেটে চুরির ঘটনা ঘটেছে। এ সময় সেই বাসায় থাকা চিকিৎসক সানজিদা আজাদ শিখাকে মারধর করে আহত করে চোরেরা।  বুধবার ভোররাতে পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসকদের সরকারী বাস ভবনে নিচতলার একটি ফ্লাটে এ চুরির ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান। এ সময় চোরেরা ঘরের আলমাড়ি খুলে নগদ ৫২ হাজার টাকা, একটি ল্যাপটপ ও দুইটি মোবাইল ফোন নিয়ে যায়।
আহত ডা. সানজিদা আজাদ শিখা (২৮) পিরোজপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন।

পিরোজপুর সদর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: শিশির রঞ্জন অধিকারী জানান, ডা. সানজিদা আজাদ শিখা পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসকদের সরকারি কোয়ার্টরের একটি ভবনের নিচের তলায় একা থাকতেন। বুধবার ভোর রাতে একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দ্যেশে নিয়ে বাসার জানালার গ্রিল কেটে তারা বাসার ভিতরে প্রবেশ করে। এ সময় ডা. সানজিদা আজাদ শিখা বিষয়টি টের পেয়ে ডাকাতিতে বাধাঁ দিতে গিলে ডাকাতেরা তাকে ধারালো অস্ত্র দিয়ে জিম্মি করে এবং তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে দেশীয় অন্ত্র দিয়ে মারধর করে। ডাকাতের এ সময় ঘরের আলমারী ভেঙ্গে নগদ ৫২ হাজার টাকা, একটি ল্যাপটপ ও দুইটি মোবাইল ফোন নিয়ে যায়। ডা. সানজিদা আজাদ শিখা বর্তমানে তার বাসায় চিকিৎসাধীন আছেন।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, রাত সাড়ে ৩টার দিকে দুই জন চোর বাসার জানালার গ্রিল কেটে বাসার ভিতরে প্রবেশ করে। এ সময় ডা. সানজিদা আজাদ শিখা বিষয়টি টের পেলে তাদের বাঁধা দিতে এলে চোরেরা তাকে আঘাত করে এবং জিম্মি করে। পরে বাসায় ভিতরে থাকা নগদ  ৫২ হাজার টাকা,  ১টি ল্যাপটপ ও ২টি মোবাইল ফোন নিয়ে যায় চোরেরা। এ বিষয়ে থানায় অজ্ঞাত কয়েকজন আসামী দিয়ে অভিযোগ দায়ের করেছে ডা. সানজিদা আজাদ শিখা। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

এইচ/এনবি

বাংলাদেশ সময়: ১৫:১৪:১৪ ● ২৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ