প্রথম পাতা » রংপুর »
বুধবার ● ১১ আগস্ট ২০২১


ফুলবাড়ীতে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল ১১টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এছাড়াও বক্তব্য রাখেন ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী শাহ, ফুলবাড়ী পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক রতন প্রমুখ।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গণমাধ্যম কর্মী।

সভায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে পালনের আগামী ১৫ আগষ্ট সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ, সকাল ১১টায় ভার্চুয়াল আলোচনা সভা, বাদ যোহর মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও সুবিধাজনক সময় মন্দিরে মন্দিরে প্রার্থনা এবং চিত্রাংকন প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগীতার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৭:২০ ● ২২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ