নাজিরপুরে করোনা টিকাকেন্দ্রের স্বেচ্ছাসেবক হলো সংগঠনেরকর্মীরা

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে করোনা টিকাকেন্দ্রের স্বেচ্ছাসেবক হলো সংগঠনেরকর্মীরা
শনিবার ● ৭ আগস্ট ২০২১


নাজিরপুরে করোনা টিকাকেন্দ্রের স্বেচ্ছাসেবক হলো সংগঠনেরকর্মীরা

 

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

করোনার টিকা প্রদানে পিরোজপুরের নাজিরপুরে  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কাজ করছেন উপজেলার ৯টি ইউনিয়নে পৃথক পৃথক টিম। আর এ উপলক্ষে শনিবার (৭ আগষ্ট) দিন ব্যাপী টিকা নিতে আসাদের সার্বিক সহযোগীতা প্রদান করেন তারা।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. আল-আউগন খান জানান, করোনা টিকা প্রদানের জন্য সহযোগীতা করতে সংগঠনের পক্ষ থেকে উপজেলার ৯টি ইউনিয়নে  রয়েছে পৃথক ৯টি টিম। আর এ সব টিমের প্রতিটিতে রয়েছে ১০ জন করে সদস্য। যাদের কাজ টিকা নিতে আসা নারী-পুরুষদের সহযোগীতা সহ টিকা দিতে স্বাস্থ্য বিভাগের লোকজনকে সহযোগীতা করা। আর এসব টিমের প্রতিটিতে ২জন করে নারী সদস্যও রয়েছেন। তিনি আরো জানান,  দলীয় সভানেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রের  নির্দেশে এবং  স্থানীয় এমপি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের পরামর্শে আমরা এ টিম কাজ করছি।
টিকা নিতে আসা উপজেলার শাঁখারিকাঠী  ইউনিয়নের বেকার খাল গ্রামের বনানী কির্তনীয় (৩৫) জানান, আমি টিকা নিতে এসে  অনেক সময় ধরে কোন সঠিক সমাধান না পেলে স্বেচ্চাসেবক লীগের এক নারী কর্মী আমাকে টিকা নিতে সহযোগীতা করেছেন। তাদের  এমন সহযোগীতা সত্যিই প্রশংসনীয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান জানান, করোনার টিকা দিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্বেচ্ছা সেবী টিম হিসাবে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের দেখা গেছে। সুশৃঙ্খল তাদের এমন কর্মসূচী এলাকায় বেশ প্রভাব ফেেেলছ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফজলে বারী জানান, করোনার  টিকা কার্যক্রমের জন্য আমাদের স্বাস্থ্য কর্মীদের সহযোগীতায় কার্যক্রমটি বেশ সুশৃঙ্খল হয়েছে।
উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি তুহিন হালদার তিমির জানান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবুর দিক নির্দেশনায় উপজেলার ৯টি ইউনিয়নে সংগঠনের কর্মীরা সেবা দিয়েছেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৬:২৩ ● ৫২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ