তজুমদ্দিন হাসপাতালে বিনেচিকিৎসায় করোনা উপসর্গের নারীর মৃত্যু!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিন হাসপাতালে বিনেচিকিৎসায় করোনা উপসর্গের নারীর মৃত্যু!
শুক্রবার ● ৬ আগস্ট ২০২১


তজুমদ্দিন হাসপাতালে বিনেচিকিৎসায় করোনা উপসর্গের নারীর মৃত্যু!

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

তজুমদ্দিন হাসপাতালে ষাটোর্ধ অজ্ঞাত এক নারী করোনার লক্ষন নিয়ে বিনা চিকিৎসায় মারা গেছে। ৭ দিন হাসপাতালে ভর্তি থাকার পর অবশেষ শুক্রবার ভোর সাড়ে ৬ টায় ও-ই নারীর মৃত্যু হয়। পুলিশ লাশের সুরতাহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছেন।
হাসপাতাল সুত্রে জানা গেছে,
বিগত ৩০ জুলাই দুপুরে অজ্ঞাত পরিচয় এক নারীকে সংজ্ঞাহীন অবস্থায় বাদলীপুর পাটওয়ারী বাড়ির সামনের রাস্তার পাশ থেকে কুড়িয়ে এনে হাসপাতালে ভর্তি করে সাবেক মেম্বার রাজিব হাওলাদার । ছয়দিন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অজ্ঞান অবস্থায় হাসপাতালের পুরুষ ওয়ার্ডের বারান্দায় একটি অতিরিক্ত বেডে রাখা হয় ও-ই নারীকে। করোনার লক্ষন দেখা গেলেও হাসপাতাল কর্তৃপক্ষ কোভিড পরীক্ষা করেননি। সংজ্ঞা না ফেরাতে পেরে তাকে স্যালাইন ও অক্সিজেন সাপোর্ট এ রাখা হয়েছে।  পরে শুক্রবার ভোর সাড়ে ৬ টায় তিনি মারা যান। পাশের বেডের একাধিক রোগী জানান, ও-ই নারী কোভিডের লক্ষন থাকায় কোন ডাক্তার নার্স ভয়ে   তাকে পর্যবেক্ষণ করতেন না। ঠিকমতো চিকিৎসা সেবাও নিশ্চিত করেননি। স্বজন না থাকায় তাকে উন্নত চিকিৎসার ব্যবস্থাও করেননি কেউ।

হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডাক্তার কবির সোহেল জানান, হাসপাতালে ভর্তির পর অজ্ঞাত হওয়ায় ইউএনও এবং সমাজকল্যাণ কর্মকর্তাকে জানানো হয়েছে। কোন অভিভাবক না পাওয়ায় তাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে পারিনি।

আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৬:১৫ ● ৩৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ