দুমকিতে স্ত্রীকে রোগী সাঁজিয়ে এ্যাম্বুলেন্সে ঢাকা যাওয়ার চেষ্টা!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে স্ত্রীকে রোগী সাঁজিয়ে এ্যাম্বুলেন্সে ঢাকা যাওয়ার চেষ্টা!
মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১


দুমকিতে স্ত্রীকে রোগী সাঁজিয়ে এ্যাম্বুলেন্সে ঢাকা যাওয়ার চেষ্টা!

দুমকি(পটুয়াখাল) সাগরকন্যা প্রতিনিধি॥

স্ত্রীকে হার্টের রোগী সাঁজিয়ে এ্যাম্বুলেন্সে ঢাকায় রওয়ানা দেয়া দম্পতিকে ফেরত পাঠালেন নির্বাহি মেজিষ্ট্রেট ও ইউএনও শেখ আবদুল্লাহ সাদীদ। কঠোর লকডাউনের চতুর্থ দিন সোমবার (২৬ জুলাই) রাত আড়াইটার দিকে উপজেলার লেবুখালী ফেরিঘাটে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, উপজেলার লেবুখালী ফেরিঘাট হয়ে মাইক্রোবাস, এ্যাম্বুলেন্স ও পিক-আপভ্যানে যাত্রী পরিবহনের খবর পেয়ে গভীর রাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায় নির্বাহী মেজিষ্ট্রেট ও ইউএনও শেখ আবদুল সাদীদ।  এসময় দ্রুত গতির একটি এ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশ্যে লেবুখালী ফেরিতে উঠার সময় হার্টের রোগী পরিচয়ে যাওয়ার চেষ্টা করে চালক। কথার ভঙ্গিতে সন্দেহ হলে বাস্তবতা যাছাইয়ে জানাযায়, ঈদের ছুটিতে শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন তারা। লকডাউনে ঢাকা যাওয়ার বিকল্প কোন পথ না পেয়ে নিজের স্ত্রীকে হার্টের রোগী সাজিয়ে ঢাকার উদ্দেশ্য রওনা দিয়েছিলেন। পরবতর্তীতে উল্টো পথে এ্যাম্বলেন্স ঘুড়িয়ে যাত্রীদের শ্বশুর বাড়িতে ফিরে যেতে হয়েছে তাদের।
ইউএনও  শেখ আব্দুল্লাহ সাদীদ জানান,  সরকার ঘোষিত কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করে নানা কৌশলে গভীর রাতে এ্যাম্বলেন্সসহ বিভিন্ন বাহনে দুমকিসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে যাত্রী পরিবহনের খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় একটি এ্যাম্বুলেন্স চেক করে তার ভিতরে এক প্রবাসী তার সুস্থ স্ত্রীকে হার্টের রোগী সাজিয়ে আমাদের চোখ ফাঁকি দিয়ে ঢাকা যেতে চেয়েছিলেন। আমরা তাদেরকে যেখান থেকে এসেছেন সেখানেই পাঠানো হয়েছে। তিনি আরও জানান,  করোনা সংক্রমণ রোধে ও লকডাউন বাস্তবায়নে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:২৮:৪১ ● ২৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ