তালতলীতে রেডক্রিসেন্ট সদস্যকে পুলিশের মারধর!

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে রেডক্রিসেন্ট সদস্যকে পুলিশের মারধর!
রবিবার ● ১৮ জুলাই ২০২১


তালতলীতে রেডক্রিসেন্ট সদস্যকে পুলিশের মারধর!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার তালতলী করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির দায়িত্ব পালন কালে যুব রেডক্রিসেন্ট সদস্য স্বেচ্ছাসেবক ইমরানুল হক তুহিনকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তালতলী থানার পুলিশ সদস্য আবু সাইদ মারধর করেছে বলে অভিযোগ করেন তুহিন। রবিবার (১৮ জুলাই) দুপুরে তালতলী হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তালতলী উপজলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন নিন্দা জানিয়ে পুলিশ সদস্যর বিচার দাবী করেছেন।
জানাগেছে, তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রমে সামাজিক দুরত্ব বজায় ও সিরিয়াল ঠিক রাখতে পুলিশ সদস্য আবু সাইদ ও যুব রেডক্রিসেন্ট সদস্যরা যৌথভাবে দায়িত্ব পালন করে আসছে। রবিবার দুপুরে এক ব্যক্তি সিরিয়াল ঠিক রেখে টিকা রেজিস্ট্রেশন ও এনআইডি কার্ড ফটোকপি করতে পাশর্^বর্তী দোকানে যায়। ওই ব্যক্তি ফটোকপি নিয়ে ফের হাসপাতালে প্রবেশ করেন। এমন সময় পুলিশ সদস্য আবু সাইদ তাকে বাঁধা দেন।  এ নিয়ে পুলিশ সদস্য ও যুব রেডক্রিসেন্ট সদস্যের মধ্যে কথা কাটাকাটি হয়।  এক পর্যায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্য আবু সাইদ রেড ক্রিসেন্ট সদস্য তুহিনকে চর থাপ্পর, কিল ঘুষি ও লাথিসহ হাসপাতালের দেয়ালে ঠেকিয়ে বেধরক মারধর করে।  এতে তুহিনের হাতের একটি আঙ্গুল ভেঙ্গে যায়। খবর পেয়ে উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে ছুটে আসেন। পরে তারা তুহিনকে উদ্ধার করে পাশর্^বর্তী পপুলার ডায়াগনস্টিক সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেন। মুহুর্তের মধ্যেই এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং নিন্দার ঝড় ওঠে।
হামলার শিকার স্বেচ্ছাসেবক রেড ক্রিসেন্ট সদস্য ইমরানুল হক তুহিন বলেন, অহেতুক পুলিশ সদস্য আমাকে মারধর করেছে। আমি এ ঘটনায় পুলিশ সদস্যের শাস্তি দাবী করছি।
সূর্য শিখা সোশ্যাল অর্গানাইজেশনের সভাপতি রফিকুল ইসলাম বলেন, দায়িত্ব পালনের সময় পুলিশ সদস্যের এমন আচরণ খুবই দুঃখজনক। হামলাকারী পুলিশ সদস্যর শাস্তির দাবী জানান তিনি।
তালতলী উপজেলা যুব রেডক্রিসেন্ট দলনেতা জিয়া উদ্দিন মান্না বলেন, সহকর্মীর ওপর এমন হামলার প্রতিবাদ ও নিন্দা জানাই। এই হামলার সাথে জড়িত পুলিশ সদস্যের শাস্তির দাবী জানান তিনি।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, পুলিশ সদস্যের এমন ঘটনায় তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
বরগুনা জেলা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গির মল্লিক বলেন, বিষয়টি শুনেছি। তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:৪২ ● ২৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ