দশমিনায় আইনজীবিদের মানববন্ধন

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় আইনজীবিদের মানববন্ধন
সোমবার ● ১৪ জুন ২০২১


দশমিনায় আইনজীবিদের মানববন্ধন

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বাস্থ্যবিধি রক্ষা করে নিয়মিত আদালত কার্যক্রম চালু করার দাবীতে পটুয়াখালীর দশমিনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালতের কর্মরত আইনজীবীগন মানববন্ধন কর্মসূচি পালন করছেন।
সোমবার (১৪ জুন) বেলা ১১টায় আদালত প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। এ সময় বক্তব্য রাখেন আইনজীবী সমিতির প্রতিনিধি এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, সিনিয়র আইনজীবী এ্যাড. খোর্শেদ আলম, সিনিয়র আইনজীবী এ্যাড. সিকদার গোলাম মোস্তফা, এ্যাড. ইকবাল হোসেন ও এ্যাড. এনামুল হক রতন প্রমুখ।
বক্তব্যে বক্তরা বলেন, স্কুল-কলেজ মাদ্রাসা বন্ধ রেখে দোকানপাট পরিবহন সেবা ও অন্যান্য অফিস খোলা থাকতে পারে তবে তবে বিচার বিভাগের বিচারিক কার্যক্রম বন্ধ রেখে বিচার প্রার্থীদের ন্যায় বিচার থেকে বঞ্চিত করা বাঞ্চনীয় হবে না। দীর্ঘদিন যাবৎ মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে আদালতের বিচার কার্যক্রম বন্ধ থাকায় শত শত মানুষ বিচার প্রার্থীরা দারুনভাবে বিপাকে পড়েছে। তিনি আরও বলেন, তাই ন্যায় বিচারের স্বার্থে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর আইনমন্ত্রীর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সবিনয় নিবেদন অনতিবিলম্বে বিচার বিভাগের বিচারিক কার্যক্রম নিয়মিতভাবে চালু করার দাবী করছি। এ সময় চৌকি আদালতে কর্মরত সকল আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪১:৩২ ● ১০৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ