গোপালগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন
সোমবার ● ১৪ জুন ২০২১


গোপালগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গণমাধ্যমে ষড়যন্ত্রমূলক মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রদান করায় গোপালগঞ্জে কাইয়ূম কাজীর নামে এক প্রতারকের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন ইউপি মেম্বার।
সোমবার (১৪ জুন) বেলা ১১টায় জেলা প্রেস ক্লাবে কালিয়া উপজেলার নড়াগাতি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের  মেম্বার  কামরুল ঠাকুর এ পাল্টা সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, গোপালগঞ্জ শহরের মিয়াপাড়ার বাসিন্দা ও মুক্তিযোদ্ধার সন্তান পরিচয়দানকারী কাইয়ুম কাজী উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করতে সংবাদ সম্মেলনের আয়োজন করে গণমাধ্যমের আমার সম্পর্কে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য উপস্থাপন করেছেন।
তিনি বলেন, আমি একজন জনপ্রতিনিধি। আসন্ন ইউপি নির্বাচনে নড়াগাতী ইউনিয়নে আমি একতজন সদস্য প্রার্থী। প্রতিপক্ষের সাথে আতাত করে সামাজিকভাবে আমার সম্মান ক্ষুন্ন করতে কাইয়ুম কাজী বিভিন্ন রকম অপ্রচার চালাচ্ছে। এ ধরনের ভিত্তিহীন সংবাদের সংবাদের আমি নিন্দা ও প্রতিবাদ জানাই।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, কাইয়ুম কাজী মূলত একজন প্রতারক। ঢাকার চিহ্নিত প্রতারক ও কালিয়া উপজেলার বাঈসোনা গ্রামের এমদাদ মোল্লার ছেলে শরিফুল মোল্লা ও কাইয়ুম কাজীর বিরুদ্ধে দেশের বিভিন্ন এলাকা থেকে বেকার যুবকদের চাকরি দেয়ার কথা বলে ভুয়া নিয়োগপত্র প্রদান ও লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। তিনি চিহ্নিত প্রতারক শরিফুল মোল্লা ও কাইয়ুম কাজীকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
প্রসঙ্গত, গত ১০ জুন কাইয়ুম কাজী জেলা প্রেস ক্লাবে কালিয়া থানার নড়াগাতি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি মেম্বার কামরুল ঠাকুরের বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন করেন।

 

 

 

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৩৬:২২ ● ১৩৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ