চরফ্যাশনে ভিটামিন এ ক্যাম্পেইন সভা

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে ভিটামিন এ ক্যাম্পেইন সভা
বৃহস্পতিবার ● ৩ জুন ২০২১


চরফ্যাশনে ভিটামিন এ ক্যাম্পেইন সভা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা অফিসের উদ্যোগে আগামী শনিবার (৫ জুন) থেকে পক্ষকালব্যাপী ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানে বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে বৃহম্পতিবার (৩ জুন) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. সোভন কুমার বসাকের সভাপতিত্বে অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া।
এই সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহবুব কবির, মেডিকেল অফিসার আবদুল হাই, উপজেলা শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী, আনসার ভিডিপি কর্মকর্তা হাসিবুর রহমান, সাংবাদিক আমির হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, স্বাস্থ্য বিভাগের ইপিআই সুভাস দাস।
বক্তরা বলেন, চরফ্যাশন উপজেলায় মোট ৬৫৭টি টিকাদান কেন্দ্র রয়েছে।  ৬-১১মাসের ৯২৭৫জনকে নীল রংয়ের ও ১২-৫৯মাসের ৬৪১২৮জন শিশুকে লাল রংয়ের ক্যাপসুল খাওয়ানো হবে। মোট ৯১৪জন সেচ্ছাসেবক এই ক্যাপসুল খাওয়াতে সহযোগিতা করবেন। তবে সকল ক্ষেত্রে স্বাস্থ্য বিধি মেনে ক্যাপসুল খাওয়ানোর জন্যে অনুরোধ করা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫১:০৮ ● ৪৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ