আমতলীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার-১

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার-১
বুধবার ● ২৬ মে ২০২১


আমতলীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার-১

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

মোটর সাইকেল চোর চক্রের হোতা মোঃ রায়হান ওরফে রাজুকে মোটর সাইকেলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বরগুনার আমতলী উপজেলার ডাক্তারবাড়ী নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জানাগেছে, কলাপাড়া উপজেলার রাডার অফিসের সামনে থেকে বেল্লাল হোসেনের একটি মোটর সাইকেল সোমবার রাতে রায়হান ওরফে রাজু চুরি করে নিয়ে যায়। মঙ্গলবার রাতে ওই মোটর সাইকেলটি ঢাকায় নিয়ে যেতে রায়হান আমতলী-পটুয়াখালী মহাসড়কের ডাক্তারবাড়ী স্ট্যান্ডে বাস কাউন্টারে আসে। বাস গাড়ীতে মোটর সাইকেল নেয়ার কথা বলায় কাউন্টার ম্যানেজার কামাল হোসেনের সন্দেহ হয়। পরে তিনি আমতলী থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে আমতলী ও কলাপাড়া পুলিশ ঘটনাস্থলে এসে মোটর সাইকেল চোর চক্রের হোতা মোঃ রায়হান ওরফে রাজুকে গ্রেপ্তার করে।
এ ঘটনায় রায়হানের বিরুদ্ধে কলাপাড়া থানায় মামলা হয়েছে। পুলিশ জানান রায়হান ইতিমধ্যে ৭ টি মোটর সাইকেল চুরি করেছে। রায়হানের বাড়ী কলাপাড়া উপজেলার বাদুরতলা গ্রামে। তার বাবার নাম মোঃ মাসুম কেরানী।
বাস কাউন্টার ম্যানেজার কামাল হোসেন বলেন, বাস গাড়ীতে মোটর সাইকেল তুলে ঢাকায় নেয়ার কথা বলায় আমার সন্দেহ হয়। পরে আমি পুলিশে খবর দিয়েছি। পুলিশ এসে মোটর সাইকেল চোর রায়হানকে গ্রেপ্তার করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, মোটর সাইকেল চোর গ্রেপ্তার করে কলাপাড়া থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৫:২১ ● ৭৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ