নাজিরপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৩

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৩
বুধবার ● ২৬ মে ২০২১


নাজিরপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৩

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে ১৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. জালাল শেখ (৪৫) সহ ৩জনকে থানা পুলিশ সোমবার (২৪মে) রাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জালাল শেখ উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামের শাহ আলম শেখ-এর ছেলে। এ ছাড়া একই রাতে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী থেকে ওই গ্রামের সোলাইমান হাওলাদরের ছেলে চার্জসিট ভুক্ত আসামী মো. আবুল বাশার (৩৮) ও একই এলাকার সত্তার মাঝির ছেলে সুজন মাঝি (১৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।
থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামী জালাল শেখ নোয়াখালী জেলার চাটখালী থানায় দায়ের হওয়া একটি মামলায় ১৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী। গত ২০০২ সালের ২৮ নভেম্বর দন্ডবিধি ৩২৮/৩৭৯ ধারায় মামলাটি দায়ের হয়।
এ সময় ওই মামলায় ২২মাস কারাভোগের পর জামিনে বের হন। পরে নোয়াখালী দায়রা জজ ওই মামলায় তিনি পলাতক থাকা অবস্থায় ১৩ বছরের সাজা প্রদান করেন। তিনি গত ১৫ বছর ধরে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে বসবাস করে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বাবুরহাট বাজার থেকে গ্রেফতার করা হয়। নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, গ্রেফতারকৃত জালাল শেখ একজন দুধর্ষ সন্ত্রাসী আসামী। তার বিরুদ্ধে নাজিরপুর সহ দেশের বিভিন্ন থানায় আরো ৫টি মামলা রয়েছে।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫০:০৩ ● ৭৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ