সম্পন্ন হলো নাজিরপুর- শ্রীরামকাঠি সড়ক উন্নয়ন

প্রথম পাতা » পিরোজপুর » সম্পন্ন হলো নাজিরপুর- শ্রীরামকাঠি সড়ক উন্নয়ন
বুধবার ● ২১ এপ্রিল ২০২১


সম্পন্ন হলো নাজিরপুর- শ্রীরামকাঠি সড়ক উন্নয়ন

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দীর্ঘ ১যুগের অবহেলিত শ্রীরামকাঠীর-চৌঠাই মহলের রাস্তার নাম শুনলেও মানুষের গা শিউরে উঠতো, সড়ক যোগাযোগ অনেকটা বিচ্ছিন্ন ছিল। সবকিছুর অবসান ঘটিয়ে গত ৫ মাসে সড়কটির উন্নয়ন কাজ সম্পন্ন হওয়ায়, নাজিরপুর, পিরোজপুর, স্বরুপকাঠি আসনের সাংসদ ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি কে অভিনন্দন ও সুভেচ্ছা জানান, স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও  শ্রীরামকাঠি ইউনিয়নবাসি।
উপজেলার একমাত্র নদী বন্দর শ্রীরামকাঠি বাজার থেকে চৌঠাই মহল সড়কটি ০৪ কিলোমিটার। জেলার বিভিন্ন এলাকা থেকে পাইকারী ও খুচরা ব্যবসায়ীরা, নিত্য প্রয়োজনীয় মালামাল ক্রয় বিক্রয় করে, গাড়ি ও ভ্যানে নিয়ে ১ যুগের অবহেলিত সড়ক দিয়ে জীবনের ঝুকি নিয়ে চলাচল করেছে। স্থানীয় সূত্রে: জানাযায়, সড়কটি এক সময় যানবাহন চলাচল করতে অন-উপযুগি হয়ে পড়ায় বন্দর সহ, স্থানীয় জনসাধারন অতিষ্ঠ হয়ে পড়ে। নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান তুহিন জানান, নভেম্বর মাসে কাজ সুরু হয় (১৮ এপ্রিল) ২০২১ সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে, গত ১২ বছরের অবহেলিত সড়কটির উন্নয়ন কাজ মাত্র পাচঁ মাসে সম্পন্ন হওয়ায় দীর্ঘদিনের স্বপ্ন পূরন হয়েছে আমাদের তাই মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীকে শ্রীরামকাঠি ইউনিয়ন বাসির পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
অপরদিকে অবহেলিত শ্রীরামকাঠী-চৌঠাই মহলের রাস্তার উন্নয়ন কাজ সম্পন্ন করায়, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপিকে, আন্তরিক অভিনন্দন ও সুভেচ্ছা জানান, বাংলাদেশ জাতীয় কৃষকলীগের কেন্দ্রী কমিটির সদস্য আতিয়ার রহমান চৌধুরী (নান্নু), নাজিরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান তুহিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাাফিজুর রহমান রঞ্জু, শ্রীরামকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হান্নান মৃধা, বাজার বন্দর বনিক সমিতি ও স্থানীয় জনসাধারণ। যুবলীগের সভাপতি খোকন কাজী বলেন, আওয়ামীলীগের আমলে দীর্ঘ ১ যুগের অবহেলিত শ্রীরামকাঠি-চৌঠাইমহল সড়কটির কাজ সম্পন্ন হওয়ায়, শ্রীরামকাঠি বাসির স্বপ্ন যাত্রা পূরন হয়েছে দীর্ঘদিনের চাওয়া পাওয়া ছিল এটাই।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২৩:৩১ ● ১১০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ