কাউখালীতে কর্মহীনদের ঘরে ঘরে খাদ্য পৌছে দেন খসরু

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে কর্মহীনদের ঘরে ঘরে খাদ্য পৌছে দেন খসরু
বুধবার ● ২১ এপ্রিল ২০২১


কাউখালীতে কর্মহীনদের ঘরে ঘরে খাদ্য পৌছে দেন খসরু

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥


করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে হাটবাজার ‘লকডাউন’ঘোষণা করা হয়েছে। মানুষের চলাফেরা এখন নিয়ন্ত্রিত। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, রিকশাচালকসহ নিম্ন আয়ের শ্রমজীবীরা। তাদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি সমাজসেবক আঃ লতিফ খসরু।তাঁর উদ্যোগে বুধবার (২১ এপ্রিল) একটি অটোরিকশায় করে প্রত্যন্ত গ্রামে বাড়ি বাড়ি গিয়ে পাচঁশত কর্মহীন মানুষের মধ্যে ১০ কেজি করে চাল সাথে ডাল,আলু, এবং তেল বিতরণ করা হয়।
কাউখালীর কেউন্দিয়া গ্রামের ষাটোর্ধ আব্দুল লতিফ খসরু সকাল থেকে বিকেল সাইকেল নিয়ে এলাকায় ঘুরে খোঁজ রাখছেন, ‘লকডাউন’-এর জন্য কারও কোনও অসুবিধা হচ্ছে কি না। কার বাড়িতে চাল-আলু নেই, কে ওষুধ কিনতে পারেননি। তার পরে বাড়ি ফিরে সে সব জোগাড় করে পৌঁছে দিয়ে আসছেন।
কাউখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন বলেন, আব্দুল লতিফ খসরু নিজ উদ্যোগে নানা উদ্যোগ নিয়েছেন। তিনি কর্মহীনদের মাঝে  রান্না করা খাবার বিতরনের ব্যবস্থা করেছেন। ডায়রিয়া প্রতিরোধে খাবার স্যালাইন বিতরন করেছেন।  নিম্ন আয়ের মানুষকে চাল.ডাল সহায়তা দিয়েছেন। তাঁর এসব উদ্যোগ প্রশংসনীয়।
আব্দুল লতিফ খসরু বলেন, এ দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তশালীদের প্রতি আহ্বান জানান।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০৮:৩০ ● ৩৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ