নাজিরপুরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
মঙ্গলবার ● ২০ এপ্রিল ২০২১


নাজিরপুরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে ৬৫ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের কলাতলা গ্রামে। বিষয়টি স্থাণীয়ভাবে মিমাংসার চেষ্টা করে কাল ক্ষেপন করার অভিযোগ স্থাণীয় প্রভাবশালীদের বিরুদ্ধে।  ওই শিশুটি স্থাণীয় কলাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।
মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে সরজমিনে গেলে ভুক্তভোগী ওই শিশুটি তার পিতা-মাতা ও স্বজনদের সামনে বসেই ঘটনার বর্ননা দেয়। শিশুটি এ সময় চরম ভয়ে ও আতংকে কান্না জড়িত কন্ঠে বলা শুরু  করে। পরে তার দাদী জানান, গত রবিবার (১৮ এপ্রিল) দুপুরে ওই শিশুটির খেলার সাথী ফারিয়া নামের এক শিশুর সাথে স্থাণীয় বারেক শেখের (৬৫) বাড়িতে যায়। পরে বারেক শেখ ওই শিশুটিকে তার ঘরের ভীতর নিয়ে যায়। সেখানে মুখ চেপে ধরে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় ও তাকে ঘরের ভীতর শুইয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় শিুশুটি নিজেকে রক্ষা করতে ওই বৃদ্ধের মুখে থাকা দাঁড়ি টেনে আঘাত করে নিজেকে রক্ষা করে সেখান থেকে দৌঁড়ে পালিয়ে আসে। পরে গৃহে ফিরে বিষয়টি মা ও দাদীকে জানায়। পরে বিষয়টি স্থাণীয়ভাবে মীমাংসার আশ্বাস দিয়ে স্থাণীয় ইউপি মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম মোল্লা সহ কয়েক প্রভাবশালীরা কালক্ষেপন করেন।

ঘটনার পর থেকে অভিযুক্ত ওই বৃদ্ধ পলাতক থাকায় তার কোন সাক্ষাৎকার নেয়া সম্ভব হয় নি। তবে তার ছেলে আলাল শেখ জানান, এ ঘটনার পর তার পিতাকে ওই শিশুর দাদী জুতা পেটা করেছে। এ ছাড়া সেও তার পিতাকে কয়েকটি ধাক্কা দিয়েছে। এ বিষয় জানতে থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামানের মুঠো ফোনে কথা হলে তিনি এ বিয়য়ে কিছুই জানেন না, তবে অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া বলে বলে জানান।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:২০:৫৯ ● ৩০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ