ফুলবাড়ীতে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন

প্রথম পাতা » রংপুর » ফুলবাড়ীতে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন
সোমবার ● ১২ এপ্রিল ২০২১


ফুলবাড়ীতে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত তিনতলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ই এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় এ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

ফুলবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী পৌর মেয়র মাহমুদ আলম লিটন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, সহকারী পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মো. আসাদুজ্জামান, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী রায়হানুল কবির, উপজেলা সমাজসেবা অফিসার আখতারুজ্জামান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, সাবেক ডেপুটি কমান্ডার ইসার উদ্দিন সহ ইউনিয়নের চেয়ারম্যানগণ, বীরমুক্তিযোদ্ধাগণ ও সুধিজনসহ অনেকে।

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মান প্রকল্পের আওতায় ১ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে ফুলবাড়ীর প্রাণকেন্দ্রে ১০ শতাংশ জমির উপর নির্মাণ করা হয়েছে এ কমপ্লেক্স ভবন। কমপ্লেক্স ভবনটির প্রথম ও দ্বিতীয় তলায় বিভিন্ন ডিপার্টমেন্ট স্টোর এবং তৃতীয় তলায় কন্ফারেন্স হল রয়েছে।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৩৯:৪২ ● ৫১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ