গলাচিপায় তুচ্ছ ঘটনায় কৃষককে কুপিয়ে জখম

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় তুচ্ছ ঘটনায় কৃষককে কুপিয়ে জখম
শনিবার ● ১০ এপ্রিল ২০২১


গলাচিপায় তুচ্ছ ঘটনায় কৃষককে কুপিয়ে জখম

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥


পটুয়াখালীর গলাচিপায় গরুতে মুগডাল খাওয়ার তুচ্ছ ঘটনায় সেলিম মোল্লা (৪০) নামের এক কৃষককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহতকে এলাকাবাসী উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার উপজেলার গোলখালী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের সুহরী গ্রামে। ঘটনা সূত্রে ও আহত সেলিম মোল্লা জানান, আমার মুগ ডাল ক্ষেতে আমাদের একই গ্রামের মনির মোল্লার গরু ও রাজা হাঁস প্রায় সময়ই ঢুকে ফসল নষ্ট করে। একাধিকবার বললেও তাতে মনির মোল্লা কোন কান দেয় না। বৃহস্পতিবার দুপুরের দিকে আবারও তার গরু আমার ক্ষেতে ঢুকে ডাল খেয়ে নষ্ট করে। এ বিষয় জিজ্ঞাসা করতে গেলে ওই দিনরাত আটটার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ মনির মোল্লা ও তার ছেলে প্রিন্স মোল্লা একত্রিত হয়ে আমাকে এলোপাথারী ভাবে মারধর করে। পরে আমার ডাকচিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধারকারীরা পালিয়ে যায়। এ বিষয় নিয়ে আহত সেলিম মোল্লার স্ত্রী কুলসুম বেগম বলেন, মনির মোল্লা ও তার ছেলে প্রিন্স মোল্লা আমার স্বামীকে একা পেয়ে হাতে থাকা দা দিয়ে এলোপাথারী ভাবে কোপাতে থাকে। পরে আমার স্বামী ডাকচিৎকার দিয়ে অজ্ঞান হয়ে পড়লে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসতে চাইলে তাতে বাধা দিয়ে হাসপাতালে আনতে দেয় নি। আমার স্বামীর অবস্থা খারাপ দেখে শুক্রবার রাতে পালিয়ে গলাচিপা হাসপাতালে এনে ভর্তি করি।
অভিযুক্ত মনির মোল্লার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাকেও মারধর করায় আমিও হাসপাতালে ভর্তি হয়েছি। এ বিষয়ে গোলখালী ইউপি সদস্য মোসলেম প্যাদা ঘটনার সত্যতা স্বীকার করেন।
গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মেজবাহ উদ্দিন বলেন, আমার চিকিৎসাধীনে সেলিম মোল্লা ৩য় তলায় ১৭ নম্বর বেডে ভর্তি আছে। তার শরীরে সেলাই আছে। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:০৬:০৯ ● ৮৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ