চরফ্যাশনে নির্বাচনি সহিংসতায় আহত-১৫

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে নির্বাচনি সহিংসতায় আহত-১৫
বৃহস্পতিবার ● ২৫ মার্চ ২০২১


চরফ্যাশনে নির্বাচনি সহিংসতায় আহত-১৫

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়ন ৯নং ওয়ার্ড মিয়াজানপুর এলাকার সাধারণ সদস্য প্রার্থী কাদের গ্রুপ হামলা চালিয়ে প্রতিপক্ষ প্রার্থী রুহুল আমিনের বৃদ্ধা মাসহ অন্তত: ১৫জনকে আহত করেছে। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (২৪ মার্চ) রাত সাড়ে ১০ টায় এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার প্রতিবাদে, তীব্র নিন্দা ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে রুহুল আমীনের সমর্থকগন বিক্ষোভ মিছিল করেছেন।
আহতরা হলেন, রুহুল আমিনের মা রোকেয়া(৬৫), ইদ্রিস খাঁ, গনি হাওলাদার, মজিদ পালওয়ান, জামাল হোসেন(২৩), হোসেন হাওলাদার(৪৫), জান্নাত( ২৩), ছেলে আবির (ছয় মাস), মনির মুন্সী।
রফিকুল ইসলাম রুহুল আমিন জানান, রাত সাড়ে ১০ টায় চরফ্যাশন বাজারের কলেজ রোডের ব্যবসায়ী আব্বাসের নেতৃত্বে মেম্বার প্রার্থী কাদেরসহ অর্ধশতাধিক ক্যাডার অস্ত্র নিয়ে আমার ঘরের বিদ্যুতের মিটার ভেঙ্গে আমার ভাইয়ের ৬মাসের শিশু সন্তানকে ছুড়ে ফেলে দেয় আব্বাস।  পরে ঘর ভাংচুর,  ২ টি ব্যাটারী চালিত রিক্সা, নির্বাচনী অফিস ভাংচুর করে।
আহত জান্নাত জানান, আমার ছয় মাসের শিশু সন্তনকে আমার কোল থেকে ছিনিয়ে নিয়ে দূওে ছুড়ে মারে। আমাকে কিল ঘুষি ও বগি দার উল্টো দিক দিয়ে আঘাত করে। আমার গায়ের পোষাক ছিড়ে ফেলে।
স্থানীয় মোশারেফ হোসেন জানান, কাদের ও আব্বাস বুধবার (২৪ মার্চ) মননোয়ন প্রত্যাহারের শেষ দিন সকাল থেকে রফিকুল ইসলাম রুহুল আমিনের বাড়ীর সামনে মহড়া দিতে থাকে রুহুল আমিনকে জোর করে নির্বাচন অফিসে মনোনয়ন প্রত্যাহার করাতে। ব্যর্থ হয়ে এ হামলার ঘটনা ঘটিয়েছে। আঃ গনির দু‘হাতের দু‘টি আগুন কেটে দেয়া হয়। ইউপি সদস্য প্রার্থী আবদুল কাদের বলেন, আমি  ও আমার সমর্থকগন কারো সাথে মারধর করেনি। এই ব্যপারে চরফ্যাশন থানায় অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া বলেন, অভিযোগ পেয়েছি আইনীব্যবস্থা গ্রহণ করা হবে। ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৫:৩৬ ● ৩৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ