আমতলীতে জনকন্ঠের সম্পাদকের মৃত্যুতে শোকসভা

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জনকন্ঠের সম্পাদকের মৃত্যুতে শোকসভা
সোমবার ● ২২ মার্চ ২০২১


আমতলীতে দৈনিক জনকন্ঠের সম্পাদকের মৃত্যুতে শোকসভা

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

দৈনিক জনকন্ঠ পত্রিকার কর্ণধার প্রকাশক ও সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিকুল্লাহ খান মাসুদের মৃত্যুতে আমতলী সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত হয়।
সোমবার সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এ শোকসভা হয়। সংবাদপত্রের প্রাণপুরুষ আতিকুল্লাহ খান মাসুসের বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট নিবরতা পালন করে শোক সভায় সভাপতিত্ব করেন আমতলী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার।  দৈনিক জনকন্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা মোঃ হোসাইন আলী কাজীর সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জয়নুল আবেদীন, সিনিয়র সাংবাদিক পরিতোষ কর্মকার, সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক এইচ এম কাওসার মাদবর, মোঃ আব্দুল্লাহ আল মোমেন নিজাম, মোঃ মাহবুবুর রহমান টিটু বিশ^াস ও মোঃ মিজানুর রহমান। এছাড়া দৈনিক জনকন্ঠ সম্পাদকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাংসদ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ছরোয়ার ফোরকান, আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ কাদের মিয়া, বে-সরকারী সংস্থা এনএসএস নির্বাহী পরিচালক সাংবাদিক অ্যাডভোকেট শাহাবুদ্দিন পান্না, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা,অ্যাডভোকেট আলহাজ¦ মোঃ নুরুল ইসলাম, মোঃ বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, মোঃ হারুন অর রশিদ হাওলাদার, মোঃ শহীদুল ইসলাম মৃধা, মোঃ আখতারুজ্জামান বাদল খাঁন, উপজেলা যুবলীগ সভাপতি জিএম ওসমানী হাসান, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর জিএম মুছা, আমতলী প্রেসক্লাবে সভাপতি মোঃ রেজাউল করিম বাদল, সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ নুহু-উল-আলম নবীন ও সাবেক সাধারণ সম্পাদক এসএম নাশির মাহমুদ প্রমুখ।
বক্তারা সম্পাদকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার বনাঢ্য সাংবাদিকতা ও মুক্তিযুদ্ধে তার ভুমিকার ভুয়াসী প্রসংশা করে জীবনের স্মৃতিচারন করে বলেন, বাংলাদেশ সংবাদপত্র জগতের একজন দিকপালকে হারালো। তিনি সাংবাদিকতা জীবনে অসাধারণ ভুমিকা রেখেছেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৭:৫৮ ● ৪১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ