নাজিরপুরে নৌকা মার্কার সমর্থণে উঠান বৈঠক

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে নৌকা মার্কার সমর্থণে উঠান বৈঠক
সোমবার ● ২২ মার্চ ২০২১


নাজিরপুরে নৌকা মার্কার সমর্থণে উঠান বৈঠক

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ইং এর প্রথম ধাপে পিরোজপুরের নাজিরপুর উপজেলার সেখমাটিয়া ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আতিয়ার রহমান চৌধুরী (নান্নুর) নিজ বাড়িতে রবিবার (২১মার্চ) সন্ধায় উঠান বৈঠক করেছেন।
উঠান বৈঠকটি আস্তে আস্তে জনসভায় পরিনত হয়েছে। এসময় ইউনিয়ন আ’লীগ সভাপতি মো. হাবিবুর রহমান ডাকুয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. তরিকুল ইসলাম তাফস চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নৌকার কান্ডারী আতিয়ার রহমান চৌধুরী (নান্নু)। এসময় বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এর বিশেষ প্রতিনিধি উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা মো. আল-আমিন খান, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মাষ্টার সুখরঞ্জন বেপারী, সেখমাটিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আষিশ কুমার আইচ (চাঁন), সাবেক ছাত্রলীগনেতা সুজিত কুমার শিকদার, উপজেলা যুবলীগ নেতা এস এম রোকনুজ্জামান, সেখমাটিয়া ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড আলী’গ সভাপতি বদিউজ্জামান চৌধুরী, সম্পাদক বাহাউদ্দিন হাওলাদারসহ বর্তমান ৭নং ওয়ার্ড এর মেম্বর পদ প্রার্থী মো.শহিদুল ইসলাম মোল্লা বর্তমান ইউপি সদস্য, সাবেক ইউপি সদস্য আবু জাফর মাঝী এবং নতুন মুখ মো. সাইদুল ইসলাম (সাগর) ও মো. আলতাফ হোসেন খান প্রমূখ, ফাকে ওয়ার্ডে চার মেম্বর প্রার্থী নিজেদের মতন করে দোয়া চেয়ে নেন।
এসময় বক্তারা একটাই কথা বলেন এবার নৌকার জোয়ার এসেছে আমাদের ইউনিয়নে জামাত, বিএনপি, জাতীয়পার্টি ও ইসলামি আন্দোলন চিনিনা আমরা চিনি নান্নু ভাইকে সবাই এক জোট হয়েছি আগামী ১১ এপ্রিল নান্নু ভাইয়ের নৌকা মার্রকা বিপুল ভোটের মাধ্যমে ফুলের মালা দিয়ে বিজয় করবো ইনশা আল্লাহ। উঠান বৈঠক এক সময় জনসভায় পরিনত হয়, এ সময় উঠান বৈঠকে অশংনেন এলাকার সাংবাদিক, ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মহিলাসহ এলাকার জনসাধারন।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৩:৩৮ ● ৪৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ