আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২
বুধবার ● ১৭ মার্চ ২০২১


আমতলীতে সড়ক দূর্ঘটনায় নিহত-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥


পটুয়াখালী-আমতলী মহাসড়কের মহিষকাটা এলাকায় প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী  মোঃ তৌহিদুল ইসলাম রনি ও তুহিন মৃধা নামের দুইজন নিহত হয়েছে। নিহত তুহিনের বড় ভাই ঠিকাদার মোঃ আনোয়ারুল ইসলাম সাগর মৃধা ও ভ্যান চালক কাইয়ূম আহত হয়েছে। গুরুতর আহত সাগর মৃধাকে বরিশাল শেবাচিম হাসপাতাল এবং  কাইয়ূমকে পটুয়াখালী মেডিকেল কলেজ  পাঠানো হয়েছে। ঘটনা ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে।
জানাগেছে, পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের পাটুয়া গ্রামের মোঃ ফকু মৃধার ব্যবসায়ী ছেলে আনোয়ারুল হোসেন সাগর মৃধা গত রবিবার বন্ধু মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুল ইসলাম রনিকে নিয়ে গ্রামের বাড়ী বেড়াতে আসেন। বেড়ানো শেষে মঙ্গলবার রাত ৮ টার দিকে গ্রামের বাড়ী পাটুয়া থেকে নিজের প্রাইভেট কারে (ঢাকা মেট্রো-গ-২৯-৬৩৪১) বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে ভ্যানকে সাইট দিয়ে গিয়ে পটুয়াখালী-আমতলী মহাসড়কের মাহিষকাটা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-৩-২০-২০৩৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুরচে যায়। ঘটনাস্থলেই প্রাইভেট কার চালক মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুল ইসলাম রনি এবং ঠিকাদার সাগরের ছোট ভাই তুহিন মৃধা নিহত হয়েছে। গুরুতর আহত আনোয়ারুল ইসলাম সাগর মৃধাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ভ্যান চালক কাইয়ূমকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আমতলী উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ এমদাদুল হক চৌধুরী সাগরকে সংকটজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। কিন্তু চালক ও হেল্পার পালিয়ে গেছে।
স্থানীয়রা বলেন, একটি ভ্যানকে সাইট দিতে গিয়ে প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে।
কলাপাড়া চম্পাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ টিনু মৃধা ও একই গ্রামের মাসুদ গাজী বলেন, সাগর মৃধা তার বন্ধু রনি ও ভাই তুহিনকে নিয়ে বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে তার বন্ধু ও ছোট ভাই নিহত হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, দু’জনের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:১৫ ● ৪১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ