দুমকিতে ৩জনকে কুপিয়ে জখম, লুঠপাট

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ৩জনকে কুপিয়ে জখম, লুঠপাট
বুধবার ● ১৭ মার্চ ২০২১


দুমকিতে ৩জনকে কুপিয়ে জখম, লুঠপাটের অভিযোগ

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে পূর্ব শত্রুতার জের ধরে বসত:ঘরে হামলা চালিয়ে মহিলাসহ ৩জনকে কুপিয়ে জখম, আসবাবপত্র ভাংচুর, নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুঠপাটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার লেবুখালী পুরাতন বাজার সংলগ্ন মোল্লা পাড়ায় এ সন্ত্রাসী হামলা ও লুঠপাটের ঘটনাটি ঘটেছে। প্রতিবেশী ও স্বজনরা গুরুতর জখমীদের উদ্ধার করে রাতেই পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে ওই রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
স্থানীয় সূত্রে জানাযায়, লেবুখালী গ্রামে সেলিম মোল্লার ঘর চুরির ঘটনা নিয়ে প্রতিবেশী আইয়ুব আলী মোল্লার পূর্ব বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আইয়ুব মোল্লার নেতৃত্বে ৮/১০জনের একদল সশস্ত্র দুবৃত্ত আকস্মিক সেলিম মোল্লার বসত:ঘরে হামলা চালায়। সশস্ত্র দুবৃত্তরা দরজা ভেঙ্গে ঘরে ঢুকে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে সেলিম মোল্লার স্ত্রী মাহিনুর বেগম (৪৫), ছোট ছেলে গোলাম রাব্বানী পাশা (১৪) ও পুত্রবধু খাদিজা আক্তার (২২)কুপিয়ে জখম করে। পরে দুবৃত্তরা বসত:ঘরের আসবাবপত্র তছনছ ও ভাংচুর করে এবং নগদ ৩লাখ ৬০হাজার টাকা, স্বর্ণালঙ্কারসহ অন্তত: ৫লক্ষাধিক টাকা লুঠ করে নিয়ে যায়। আহতের স্বজনরা রক্তাক্ত জখমী ৩জনকে অটো-বাইক যোগে দ্রুত পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের প্রক্রিয়াধীন আছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনার এখনও কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৬:৫৩ ● ৫৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ