পিরোজপুরে অগ্নিকান্ডে মন্দিরসহ ৫ব্যবসা প্রতিষ্ঠন ভষ্মীভূত

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে অগ্নিকান্ডে মন্দিরসহ ৫ব্যবসা প্রতিষ্ঠন ভষ্মীভূত
শনিবার ● ৩০ জানুয়ারী ২০২১


পিরোজপুরে অগ্নিকান্ডে মন্দিরসহ ৫ব্যবসা প্রতিষ্ঠন ভষ্মীভূত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥


পিরোজপুরের শহরের প্রেসক্লাব সড়কে  এক ভায়াবহ অগ্নিকান্ডে মন্দিরসহ ৩ টি দোকান  ও ২টি গোডাউন কাম কারখানা  পুড়ে  গেছে। অগ্নিকান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূএে যানাযায়, শনিবার (৩০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জালালের তুলার গোডাউন থেকে প্রথমে আগুন লাগে তা মুহুর্তের মধ্যে পাসের দোকানে ছড়িয়ে পড়ে। এসময় আগুনে জালাল ও আঃ রহিমের তুলার গোডাউন কাম কারখানা, সিরাজ, আঃ আলীর লেপ তোশকের দোকান, রহিমের ঔষধের দোকানসহ দলিত সম্প্রাদায়ের কালী মন্দির ও তাদের ক্লাব ঘর পুড়ে যায়।

পিরোজপুর  দমকল বিভাগের উপ-সহকারী পরিচালক আ: মালেক জানান, জালাল মিয়ার লেপ-তোষখের দোকানের গোডাউন কাম কারখানা থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। অগ্নিকান্ডের খবর পেয়ে পিরোজুপর সদরের ২টি, নাজিরপুরের ১টি ও ইন্দুরকানীর ১টি মোট ৪টি ইউনিট ঘণ্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট  থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. ফসিউল ইসলাম বাচ্চু জানান, অগ্নিকান্ডে প্রেসক্লাবের মালিকাধীন দুটি গোডাউন কাম কারখানা, ৩টি দোকানসহ দলিতদের মন্দির ও তাদেরে ক্লাব ঘর পুড়ে গেছে। এ ছাড়া প্রেসক্লাব ভবনের দুটি কক্ষ আংশিক ক্ষতি গ্রস্থ হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:১২:৫৩ ● ২৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ