চরফ্যাশনে দোকানীর পা ভেঙ্গে দিলো চেয়ারম্যানের ভাই!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে দোকানীর পা ভেঙ্গে দিলো চেয়ারম্যানের ভাই!
শনিবার ● ৩০ জানুয়ারী ২০২১


চরফ্যাশনে দোকানীর পা ভেঙ্গে দিলো চেয়ারম্যানের ভাই!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥


চরফ্যাশনে ইউনিয়ন চেয়ারম্যানের ভাই ও ভাতিজা মিলে ছাগল তাড়িয়ে দেয়ার ঘটনাকে কেন্দ্র করে মারধর করে দোকানীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে। এতে মুদি দোকানিসহ দুই জন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
শুক্রবার রাতে চরফ্যাশন উপজেলার নজরুলনগর ইউনিয়নের দূর্গম অঞ্চল চর নলুয়া স্লুইজগেট বাজার এলাকায় মারধরের এ ঘটনা ঘটে।
জানাযায়, উপজেলার নজরুলনগর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের বাসিন্দা ইব্রাহীম হাওলাদার (৫০) ও তার ছেলে সাইফুল হাওলাদার (২৩) স্লইজগেটবাজারে তাদের হাওলাদার স্টোর নামের মুদি দোকানে সন্ধ্যায় বেচাকেনার সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদারের ভাই রিয়াদ, মাকসুদ ভাতিজা ইমনসহ আরও ৫/৬জন মিলে দোকানী ইব্রাহিম ও তার ছেলে সাইফুল হাওলাদারকে হকিস্টিক, লাঠি ও লোহার রড দিয়ে মারধর করে গুরুতর জখম করেছে।
আহত ইব্রাহীম হাওলাদার অভিযোগ করে বলেন, রুহুল চেয়ারম্যানের দুই ভাই এবং ভাতিজা প্রায় ৫০ থেকে ৬০ টি ছাগল পালন করে। এসব ছাগল বাজারে ও রাস্তা ঘাটে ছেড়ে দিয়ে পালন করায় স্লইজগেট বাজারে মানুষের দোকান পাট ও বাসা বাড়িতে গিয়ে গাছ-গাছালিসহ মুদি দোকান ও কাঁচাবাজারের দোকানে গিয়ে খাবার খেয়ে স্থানীয় জনসাধারণের ক্ষতি করে।
চেয়ারম্যানের প্রভাবে তার ভাই ও ভাতিজারা দূর্গম ওই এলাকায় একাধিক অপকর্মসহ ত্রাস সৃষ্টি করারও অভিযোগ করেন স্থানীয় একাধিক এলাকাবাসী।
তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদার তার ভাই ও ভাতিজা কর্তৃক মারধরের ঘটনা স্বীকার করে বলেন, উভয় পক্ষই মারামারির সাথে সস্পৃক্ত কিন্তু এক পক্ষ মার বেশি খেয়েছে। আহতদের দেখতে আমার ভাই ও ভাতিজা হাসপাতালে গিয়েছে। তাদের ডেকেছি তারা যদি আসে তাহলে স্থানীয় ভাবে বিষয়টির সুষ্ঠু সালিশ ফয়সালা করে দেয়া হবে।
দক্ষিণআইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, এবিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৫:০৯ ● ২৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ