গোপালগঞ্জে বালুবাহী ট্রলার ডুবিতে নিখোঁজ-২

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে বালুবাহী ট্রলার ডুবিতে নিখোঁজ-২
রবিবার ● ১৭ জানুয়ারী ২০২১


গোপালগঞ্জে বালুবাহী ট্রলার ডুবিতে নিখোঁজ-২

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের মধুমতি নদীতে বালুবাহী ট্রলার ডুবিতে ২জন নিখোঁজ হয়েছে। রোবাবার (১৭ জানুয়ারি) গভীর রাতে গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল ইউরিয়নের তালা গ্রামে মধুমতি নদীতে এ ঘটনা ঘটে । এ ঘটনায় উদ্ধার কাজ চালাচ্ছে খুলনা ও গোপালগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
নিখোঁজ ওই দুজন হলেন  ভোলা জেলার চরফ্যশন উপজেলার আব্দুল্লাপুর  গ্রামের আব্দুর গনি চৌকিদারের ছেলে রিপন চৌকিদার (২৩) ও একই গ্রামের  শাহজাহান পাটোয়ারির ছেলে বেলাল পাটোয়ারি (৩০)।
গোপালগঞ্জ  ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক জানে আলম  জানায়, শনিবার রাতে নড়াইল জেলার বটদিয়া থেকে বালু বোঝাই করে এমবি শেখ পরিবহন একটি ট্রলার  টেকেরহাটের উদ্দেশ্যে ছেড়ে  আসে। রাতে গোপালগঞ্জের তালাঘাটে এসে নোঙ্গর করে রাখে। তিনজন জন শ্রমিক ওই ট্রলারে ঘুমিয়ে ছিল। গভীর রাতে ট্রলারটি অতিরিক্ত বালু বোঝাইয়ের কারনে ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা মো. রিপন চৌকিদার (২৩) ও বেলাল পাটোয়ারী (৩৩) নামে ২ শ্রমিক নিখোঁজ হয়। ট্রলারে থাকা শ্রমিক রুহুল আমিন তীরে উঠে আসতে সক্ষম হয় ।  পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস এর ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করে।  রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সন্ধান পাওয়া যায়নি, উদ্ধার তৎপরতা চালাচ্ছে ফায়র সার্ভিস।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৮:৫১ ● ৩২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ