গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৬

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৬
রবিবার ● ১৭ জানুয়ারী ২০২১


গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৬

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  পৃথক দুটি সংঘর্ষে ৬ জন আহত হয়েছে । আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
রোববার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়নের চরবয়রা গ্রামে এঘটনা ঘটে । আহতরা  চরবয়রা গ্রামের ওয়াদুদ  ফকিরের দুই ছেলে ফারুক ফকির (১৭), মারুফ ফকির (২৫) ও নূর মোহাম্মাদ ফকিরের ছেলে রুহুল ফকির (১৮)।
চরবয়রা গ্রামের এহিয়া ফকির বলেন, চরবয়রা  গ্রামের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মুরশিদ মোল্লা এবং ওয়াদুদ ফকিদের সাথে আধিপত্য বিস্তার নিয়ে  দীর্ঘদিন যাবত বিরোধ চলছিলো ।  রোববার সকালে রুহুল ফকির , ফারুক ফকির ও মারুফ ফকির তাদের অসুস্থ দাদীকে দেখার উদ্দেশ্যে চাচার বাড়িতে যাচ্ছিলেন । ইউপি সদস্য মুরশিদ মোল্লার বাড়ির সামনে পৌছালে মুরশিদের  বড় ভাই মারুফত মোল্লার নেতৃত্বে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অর্তকিত ভাবে তাদের উপর হামলা চালায়। হামলা ওই তিন জন গুরুতর আহত হলে স্থানীয়া তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে । এবিষয়ে ইউপি সদস্য মুরশিদ মোল্লার কথা বলতে রাজি হননি।
এর পূর্বে শুক্রবার দুপুরে জমিজমার বিরোধ নিয়ে টুঙ্গিপাড়া উপজেলার কুশলী ইউনিয়নের চরকুশলী গ্রামে মহিলাসহ ৩ জন গুরুতর আহত হয় । আহতরা গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও খুলনায় চিকিৎসাধিন রয়েছে ।
আহত মিলন শেখ  বলেন, আমাদের জায়গায় ঘর নির্মান করতে গেলে  আমাদের আপন  চাচা প্রভাবশালী  বদর শেখ ও তার ছেলেরা আমাদের উপর হামলা করে  জবর দখল নেওয়ার চেষ্টা চালায় ।  আমরা বাধা দিলে আমাদের উপর হামলা চালিয়ে  আহত করে ঘরবাড়ি ভাংচুর করে। আমার ভাই নূরআলম গুরুতর  আহত হওয়ায়  খুলনা মেডিকেলে ভর্তি করিয়েছি । এবিষয়ে আমরা টুঙ্গিপাড়া থানায় অভিযোগ দায়ের করেছি । এবিষয় টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম  বলেন,এবিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করবো।
গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কর্মকর্তা উর্মি হক বলেন, আজ সকালে হামলার শিকার হয়ে কয়েকজন জরুরী বিভাগে আসেন । তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে । তাদের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে ।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৪:১২ ● ২৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ