বাবুগঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুম মৃধার গনসংযোগ

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুম মৃধার গনসংযোগ
রবিবার ● ১৭ জানুয়ারী ২০২১


বাবুগঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুম মৃধার গনসংযোগ

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবুগঞ্জ উপজেলার নদী বেষ্টিত ইউনিয়ন কেদারপুর প্রত্যান্ত অঞ্চলসহ হাট-বাজারে গিয়ে ধারাবাহিক গনসংযোগ করে সময় পার করছেন চেয়ারম্যান পদে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুব আলম মাসুম মৃধা ।
আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিগত দিনের হিসাব কষেই কেদারপুরে জনগনের চাওয়ার খোঁজ নিচ্ছেন তিনি। ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে করোনা থেকে রক্ষা পেতে মাস্ক বিতরণ ও সরকারের উন্নয়নমূলক প্রাচারণা করে ইতিমধ্যে আলোড়ন সৃষ্টি করেছেন এই নেতা। এরই ধারাবাহিকতায় শনিবার ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের কিসমত ঠাকুরমল্লিক ও নতুন চর ভুতেরদিয়া সহ বিভিন্ন স্থানে জনসংযোগ এবং স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও বয়জৈষ্ঠদের নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে সরকারের উন্নয়ন বার্তা পৌছে দিয়েছেন। সাথে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী হিসাবে দোয়া প্রর্থনা ও মহামারি করোনা থেকে বাচঁতে সরকারে নেয়া পদক্ষেপ সম্বলিত হ্যান্ডবিল বিতরণ করছেন।
এসময় তিনি মাস্ক ,লিফলেট বিতরণ ও সাধারন জনগনের সাথে কুশল বিনিময় করেন। চেয়ারম্যান পদে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী মাসুম মৃধার সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীসহ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৩:৫০ ● ৩০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ