তালতলীতে ১৪বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে ১৪বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
রবিবার ● ১০ জানুয়ারী ২০২১


তালতলীতে ১৪বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥


বরগুনার তালতলীতে ১৪বছরের সাজাপ্রাপ্ত আসামি নাসির মল্লিককে (৩০) শনিবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১০ জানুয়ারি) পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন।
পুলিশ সুত্রে জানাগেছে, ২০১৮ সালে উপজেলার কড়াইবাড়িয়া গ্রামের মতি মল্লিকের ছেলে নাসির মল্লিকের বিরুদ্ধে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি অপহরণ মামলা হয়। ওই মামলায় তিনি দীর্ঘদিন পলাতক ছিল। তার অনুপস্থিতেতে বরগুনা নারী ও শিশু আদালতের বিচারক তাকে ১৪ বছরের সাজা প্রদান করেন। (যার মামলা নং ৪৯৬/১৮)। শনিবার রাতে তালতলী থানা পুলিশ অভিযান চালিয়ে তার বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। রবিবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেন। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানো নির্দেশ দেন।
তালতলী অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া বলেন,বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের মামলার ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি নাসির মল্লিক গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৫:৩৩ ● ৩১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ