শেখ হাসিনা উন্নয়নের ঝলক-এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » শেখ হাসিনা উন্নয়নের ঝলক-এমপি জ্যাকব
রবিবার ● ১০ জানুয়ারী ২০২১


শেখ হাসিনা উন্নয়নের ঝলক-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥


যুব ও ক্রীড়ামন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্ল¬াহ আল-ইসলাম জ্যাকব বলেছেন, মাননীয় সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ঝলক। তিনি পদ্মা সেতু, ঢাকা মেট্রোরেল ও বরিশাল-ভোলা সেতু নির্মাণ কাজ করে যাচ্ছেন। দেশের মধ্যে বড় ধরণের উন্নয়ণ দেখিয়ে তাক লাগিয়ে দিয়েছেন। শনিবার সন্ধ্যায় দুলারহাট টু আহম্মদপুর সড়কে ১কোটি ৮০লাখ টাকা বরাদ্দের কাগজ হস্তান্তর অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসাবে এইসব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু আন্তঃ ফুটবল ও ক্রিকেট টূর্ণামেন্ট চরফ্যাশনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামেও সরকারি টিভি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে চলছে। যুব ও ক্রীড়ামন্ত্রণালয়ের প্রতি মন্ত্রী জাহিদ আহসান রাসেল খেলা উদ্বোধন করে ছিলেন। এখন জাকজমকপূর্ণ ভাবে দু মাঠে খেলা চলছে।
এসময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.  মোরশেদ, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সোলায়মান ভূইয়া, নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম মিয়াসহ উপজেলা আ’লীগ  ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৬:৪১ ● ৩৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ