ফুলবাড়ীতে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
রবিবার ● ৩ জানুয়ারী ২০২১


ফুলবাড়ীতে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপু‌রের ফুলবাড়ী‌তে বৃক্ষ‌রোপণ, বর্ণাঢ্য র‌্যা‌লী ও কেক কে‌টে উদযাপন করা হ‌য়ে‌ছে বাংলা‌দেশ জাতীয়তাবাদী ছাত্রদ‌লের ৪২তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী।
কেন্দ্রীয় ঘো‌ষনা অনুযায়ী কর্মসূ‌চীর অংশ হি‌সে‌বে ফুলবাড়ী উপ‌জেলা ও পৌর ছাত্রদ‌লের আ‌য়োজ‌নে ছাত্রদলের প্রতিষ্ঠা বা‌র্ষিকীর এই কর্মসূচী পালন করা হ‌য়েছে। র‌বিবার (৩ জানুয়ারী ) বি‌কেল চার টায় ফুলবাড়ী বাজারস্থ পার্বতীপুর বাসস্ট্যান্ড এলাকায় এসব কর্মসূচী পালন করা হয়।
ফুলবাড়ী উপজেলা ছাত্র নেতা মোঃ জিয়াবুর এর সভাপ‌তিত্বে উক্ত কর্মসূচী‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ফুলবাড়ী পৌর বিএন‌পির সাধারণ সম্পাদক মোঃ শাহাদৎ ইসলাম সাহাজুল। বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে ছি‌লেন পৌর বিএন‌পির সাংগাঠ‌নিক সম্পাদক মোঃ নূর আলম নুরুল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মরতুজা হক অ‌ষ্টিন, পৌর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম জু‌য়েল, সদস্য সচিব মোঃ মানিক মন্ডল, যুগ্ম আহ্বায়ক সা‌হেদ ইসলাম। এছাড়াও অন্যান্যদের উপ‌স্থিত ছি‌লেন ছাত্র নেতা আনোয়ারুল হক জিয়াবুর রহমান, এসএম মে‌হেদী হাসান, মোর‌শেদ আব্রাহাম, মোনাজ,কা‌শেম,পাপ্পু সহ অঙ্গসংগঠ‌নের নেতা কর্মীরা। প্রতিষ্ঠা বা‌র্ষিকী উদযাপ‌নের শুরু‌তে পার্বতীপুর বাসস্ট্যান্ড এলাকায় কৃষ্ণচূড়া, বকুল ইত্যা‌দি ফলজ ও বনজ গাছ রোপণ করা হয়।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৭:৪৫ ● ২৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ