কাউখালীতে আ’লীগের পরিচিতি সভা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে আ’লীগের পরিচিতি সভা
রবিবার ● ৩ জানুয়ারী ২০২১


কাউখালীতে আ’লীগের পরিচিতি সভা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ বলেছেন, বঙ্গবন্ধু একটি ইতিহাস, একটি মানচিত্র, যার জন্ম না হলে আমরা এমন একটি দেশ পেতাম কিনা সন্দেহ। সুতরাং তাঁর আদর্শকে বুকে ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে তাঁরই উত্তরসুরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সবাইকে যে যার স্থান থেকে কাজ করে যেতে হবে।
তিনি  রবিবার পিরোজপুরের কাউখালী উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিতি  সভায় প্রধান অতিথির বক্তব্যবে আরো বলেন, আওয়ামী লীগ যে ঐক্যবদ্ধ এই সভায় তা প্রমাণ হয়েছে। এভাবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিজ নিজ অবস্থান থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ করতে হবে। ব্যক্তি স্বার্থে নয়, জনগণের কল্যাণে পদের দায়িত্ব পালন করতে হবে। গঠনতন্ত্র অনুযায়ী দল চলবে।অন্য কারো কথায় সংগঠন চলবে না।
রবিবার (৩ জানুয়ারি) দুপুরে উপজেলা  আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত এ পরিচিতি সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুনীল কুন্ডু,সাবেক ভাইস চেয়ারম্যান ও সহ-সভাপতি কামরুজ্জামান মিঠু.সহ-সভাপতি জাকির হোসেন দুলাল,সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান  শেখ সামসুদ্দোহা চানঁ, যুগ্ন-সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শাহাজাদী রেবেকা শাহীন চৈতী,যুগ্ন-সাধারন সম্পাদক বিশ^জিৎ পাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মামুন হোসাইন বাবলু জমাদ্দার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন প্রমূখ।
এ ছাড়া কার্যকরী কমিটির আরো বেশ কয়েকজন সদস্য নতুন কমিটিকে স্বাগত জানিয়ে তাদের মত তুলে ধরেন।
প্রসঙ্গত, ২০২০ সালের ২৩ ফেব্রুয়ারি পুরাতন হাসপাতাল মাঠে ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এর প্রায় ১০ মাস পর নভেম্বর মাসের শেষ দিকে পূর্ণাঙ্গ কমিটি জনসমক্ষে প্রকাশিত হয়। এতে ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নাম রয়েছে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৭:৩৬ ● ৩০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ