গৌরনদীতে সাংবাদিকে হত্যার হুমকি!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে সাংবাদিকে হত্যার হুমকি!
রবিবার ● ৩ জানুয়ারী ২০২১


গৌরনদীতে সাংবাদিকে হত্যার হুমকি!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক ইনকিলাবের গৌরনদী  উপজেলা সংবাদদাতা মোঃ বদরুজ্জামান খান সবুজকে হত্যার হুমকি দিয়েছে এক সন্ত্রাসী। এ ব্যাপারে তিনজনকে অভিযুক্ত করে গৌরনদী মডেল থানায় একটি সাধারণ ডায়রি দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার দক্ষিণ বাউরগাতি ছয়েদালী ফরিদা জামাল মাষ্টার স্বতন্ত্র ইফতেদায়ী মাদ্রাসা সংলগ্ন রাস্তার পাশে বিগত তিন বছর পূর্বে মাদ্রাসার পরিচালনা কমিটি শতাধিক গাছের চারা রোপণ করেন। স্থানীয় মোহাম্মদ শিকদারের নেতৃত্বে শনিবার সকালে ওই মাদ্রাসার রোপিত  ১০/১৫টি গাছের চারা উপড়ে ফেলে জোরপূর্বক দোকান ঘর নির্মাণ কাজ করার জন্য জমি পরিস্কার শুরু করলে মাদ্রাসার মুহতামিম নুরুল ইসলাম খান তাদের বাঁধা দেয়। এ সময় সন্ত্রাসী নুরু শিকদার অশ্লীল ভাষায় গালাগাল করে মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও সাংবাদিক মোঃ বদরুজ্জামান খান সবুজকে হত্যার হুমকি দেয়।
গৌরনদী থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, সাংবাদিক বদরুজ্জামান খান সবুজকে হত্যার হুমকির অভিযোগে মাদ্রাসার মুহতামিম মাওলানা নুরুল ইসলাম খান বাদি হয়ে থানায় একটি সাধারন ডায়রি (জিডি নং-৭১/২-০১-২০২১ইং) দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩১:০৫ ● ৪০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ