আমতলীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত
শুক্রবার ● ১৮ ডিসেম্বর ২০২০


আমতলীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী -আমতলী মহাসড়কের ডাক্তার বাড়ী নামক স্থানে সড়ক দুর্ঘটনায় সোবাহান মোল্লা (৬৮) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। ঘটনা ঘটেছে শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে।
জানাগেছে, উপজেলার ঘটখালী গ্রামের বৃদ্ধ সোবাহান মোল্লা ফজরের নামাজ শেষে পটুয়াখালী-আমতলী মহাসড়কের ডাক্তারবাড়ী নামক স্থানে হাঁটতেছিল। এমন মুহুর্তে কুয়াকাটাগামী একটি পরিবহন বাস বৃদ্ধকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সোবাহান মোল্লা নিহত হয়। দ্রুত পরিবহন বাসটি ঘটনাস্থল ত্যাগ করায় শনাক্ত করা যায়নি। খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে আসে। পরে পরিবারের দাবীর পরিপ্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
নিহতের বড় ছেলে সালাউদ্দিন মোল্লা বলেন, বাবা ফজরের নামাজ শেষে মহাসড়কে হাটতেছিল। এমন মুহুর্তে কুয়াকাটাগামী একটি পরিবহন বাস তাকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, আমাদের দাবীর পরিপ্রেক্ষিতে পুলিশ ময়না তদন্ত ছাড়াই বাবার মরদেহ আমাদের কাছে হস্তান্তর করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, পরিবারের দাবীর প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তন্তর করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩০:৫৫ ● ৩৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ