নাজিরপুরে ছাত্রলীগ নেত্রীর স্মরণ সভা

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে ছাত্রলীগ নেত্রীর স্মরণ সভা
বৃহস্পতিবার ● ১০ ডিসেম্বর ২০২০


নাজিরপুরে ছাত্রলীগ নেত্রীর স্মরণ সভা

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে ছাত্রলীগ নেত্রী ফারমীন মৌলীর স্মরণে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিকালে উপজেলা প্রাক্তন ছাত্রীগের উদ্যোগে উপজেলা পরিষদের ভীতর উপজেলা স্বাধীনতা মঞ্চে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. তানভীর হাসান ডালিমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো. সুমন হাওলাদারের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন  উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন  সম্পাদক ও ফারমিন মৌলীর পিতা মো. মোশারেফ হোসেন খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইরতিজা হাসান রাজু, ফয়সাল মাহাবুব শুভ, বর্তমান সভাপতি জাহিদুল ইসলাম মিঠু, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক শেখ মো. মনিরুল ইসলাম, মো. তৌহিদুল ইসলাম বাপ্পি, ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান গাউস, সুমন মন্ডল মিঠু প্রমুখ।
উল্লেখ্য, ফারমিন মৌলি ছিলেন ঢাকা মহানগর (দক্ষিন) ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি বিগত ২০১৯ সালের ১০ ডিসেম্বর গোপালগঞ্জ থেকে সাংগঠনিক কাজ শেষে নাজিরপুরে ফেরার পথে মোটর সাইকেলে দূর্ঘটনায় নিহত হন। এ উপলক্ষে বৃহস্পতিবার দিন ব্যাপী পরিবারের পক্ষ থেকে তার গ্রামের বাড়ি আমতলা মাদরাসায় কোর আন তেলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৪:৫৫ ● ২৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ