চরফ্যাশনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা
সোমবার ● ৩০ নভেম্বর ২০২০


চরফ্যাশনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলা প্রশনের আয়োজনে কোভিট-১৯ স্বাস্থ্য সুরক্ষা ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, মেলা ২০২০ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৩০ নভেম্বর) বেলা ১১টায় চরফ্যাশন উপজেলা পরিষদ চত্ত্বরে এই মেলা আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়। উপজেলা পরিষের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ছাদেক মিয়া, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মারুফ হোসেন মিনার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মহি উদ্দিন, প্রাথমিক শিক্ষা অফিসের তৃষিত কুমার চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান উপস্থিত ছলেন।
বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় চরফ্যাশন উপজেলা পরিষদ চত্বরে প্রায় ২০টি স্টল বসেছে। হরেক রকমের বিজ্ঞানে ব্যবহৃত সরঞ্জাম স্টল গুলোকে সাজানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রুহুল আমিনের সার্বিক তত্বাবোধনে স্টল মাধমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান বিজ্ঞানের বিভিন্ন প্রযুক্তি তুলে ধরেন শিক্ষক ও মেধবি শক্ষার্থীগন। মাধ্যমিক শিক্ষা অফিসের মহিউদ্দিন বলেন, মেলায় স্বাস্থ্য বিধি মেনে দর্শকদের অনেক ভীড় লক্ষ্য করা গেছে। শিক্ষার্থীদেরকে বিজ্ঞানের ব্যবহার সম্পর্কে ধারণা দেয়া হয়।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৯:৫২ ● ২৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ