চরফ্যাশনে শীর্ষ সন্ত্রাসী মুরাদের ২০ বছরের কারাদন্ড

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে শীর্ষ সন্ত্রাসী মুরাদের ২০ বছরের কারাদন্ড
সোমবার ● ১৬ নভেম্বর ২০২০


চরফ্যাশনে শীর্ষ সন্ত্রাসী মুরাদের ২০ বছরের কারাদন্ড

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনের আহাম্মদপুর ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী ১৮মামলার পলাতক আসামী সন্ত্রাসী মুরাদ হোসেনকে ২০বছর ৪মাসের কারাদন্ড দিয়েছেন অতিরিক্ত দায়রা জজ আদালত। একই সাথে তার ৮হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন বছর আট মাসের কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।
সোমবার (১৬ নভেম্বর) অতিরিক্ত দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মো.নুরুল ইসলাম এই দন্ডাদেশ দেন। দন্ডিত মুরাদ হোসেন আহাম্মদপুর ইউনিয়নের আবুল বাসার চাপরাশীর ছেলে। মামলার অপর আসামী আজিজ  ও লিটনের ৫বছরের কারাদন্ড দেয়া হয়েছে। দন্ডিত আজিজ একই্ এলাকার আকবর হোসেনের ছেলে এবং লিটন ওই এলাকার রফিকের ছেলে। মামলার আরেক আসামী ফিরোজকে খালাস দেয়া হয়েছে। অতিরিক্ত দায়রা জজ আদালত সুত্রে এসব তথ্য পাওয়া গেছে।
মামলার সংক্ষিপ্ত বিবরনে  প্রকাশ’ ২০১৫সনের ০৪ মার্চ রাতে ফরিদাবাদ বাদশা মিয়ার বাড়ি হতে নিজ বাড়ি যাওয়ার পথে নুরাবাদ ৫নং ওয়ার্ডের গনি ডাক্তার বাড়ির সামনে গেলে আসামী সন্ত্রাসী মুরাদ অস্ত্র সজ্জিত হয়ে মামলার বাদি মো. আবুল হোসেনকে অবরুদ্ধ করে ২লাখ টাকা চাঁদা দাবী করে। এঘটনায় আবুল হোসেন বাদি হয়ে ২০১৫ সনের ১৩ মার্চ  মুরাদ হোসেন, লিটন,্ আজিজ ও ফিরোজ কে আসামী করে চরফ্যাশন থানায় জিআর ৫৭/১৫(চর) মামলা দায়ের করেন।
জানাগেছে,কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি ইয়াজ আল রিয়াদের ভাই শীর্ষ সন্ত্রাসী মুরাদ তার ছত্র ছায়ায় থেকে চরফ্যাশন উপজেলার বিভিন্ন থানা এলাকায় মাদক,চাদাবাজী, ডাকাতি, প্রতারণা,নারী ধর্ষণসহ নানান অপরাধের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে চরফ্যাশন উপজেলার বিভিন্ন থানায় দায়ের করা ১৭টি মামলা বিচারাধীন আছে।
এদিকে মামলায় রায়ে সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী আবুল হোসেনসহ এলাকাবাসী। রাষ্ট্র পক্ষের আইনজীবি এএম আমিনুল ইসলাম সরমান জানান, আলোচিত শীর্ষ সন্ত্রাসী মুরাদের বিরুদ্ধে সন্তোষজনক রায় দিয়েছেন বিজ্ঞ বিচারক।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৫:২১ ● ৩৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ