মির্জাগঞ্জে সিডরে নিহতদের স্মরণে দোয়া অনুষ্ঠান

প্রথম পাতা » পটুয়াখালী » মির্জাগঞ্জে সিডরে নিহতদের স্মরণে দোয়া অনুষ্ঠান
রবিবার ● ১৫ নভেম্বর ২০২০


মির্জাগঞ্জে সিডরে নিহতদের স্মরণে দোয়া অনুষ্ঠান

মির্জাগঞ্জ(পটুয়াখালী)সাগরকন্যা প্রতিনিধি॥

ভয়াল ঘূর্নিঝড় সিডরে নিহতদের স্মরণে পটুয়াখালীর মির্জাগঞ্জে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৫ নভেম্বর) আছরবাদ এলাকাবাসীর উদ্যোগে উপজেলার গোলখালী ঈদগাহ ময়দানে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
দেউলী সুবিদখালী ইউপি চেয়ারম্যান আঃ আজিজ হাওলাদার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী। এছাড়া উপস্থিত ছিলেন- উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ নিজাম হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ ফারুক খান, উপজেলা সাবেক যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা জালাল জোমাদ্দার, উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি মোঃ আনোয়ার হোসেন জোমাদ্দার ও সাধারণ সম্পাদক মোঃ রাকিব মৃধাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
শেষে সিডরে  নিহতদের রুহের মাকফিরত কামনায় মিলাদ ও দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা, করেন চত্রার সুফি সাহেব আলহাজ্ব মাওঃ মোঃ মোতাহার হোসেন।  উল্লেখ, ১৩ বছর পূূর্বে ২০০৭ সালে সুপার সাইক্লোন সিডর এর আঘাতে মির্জাগঞ্জে শতাধিক লোকের প্রাণহানিসহ হাজার হাজার ঘরবাড়ি বিধ্বস্ত হয়। উপজেলার সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয় পায়রা নদীর তীরবর্তী গোলখালী ও চরখালীবাসী।

ইউজি/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:২৭ ● ২৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ