বিরামপুরে ব্যক্তি উদ্যোগে অসহায়কে সহয়তাসহ মাস্ক বিতরণ

প্রথম পাতা » রংপুর » বিরামপুরে ব্যক্তি উদ্যোগে অসহায়কে সহয়তাসহ মাস্ক বিতরণ
সোমবার ● ৯ নভেম্বর ২০২০


বিরামপুরে ব্যক্তি উদ্যোগে অসহায়কে সহয়তাসহ মাস্ক বিতরণ

নবাবগঞ্জ (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

বিরামপুর উপজেলার অর্ন্তগত দিওড় ইউনিয়ন বাসিকে সুস্থ রাখতে কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের মাঝে মাস্ক বিতরণ অব্যহত রয়েছে।
জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার প্রত্যয়ে আব্দুল মালেক মন্ডল বিগত প্রায় দির্ঘ্যদিন যাবত থেকে অত্র ইউনিয়ন বাসির কল্যাণে উন্নয়ন সহ বিভিন্ন সহযোগীতা মুলক কাজ করে যাচ্ছেন।

কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে গনপ্রজাতন্ত্রী-
বাংলাদেশ সরকার বদ্ধপরিকর হয়ে সার্বক্ষণিক ভাবে জনগনকে নিরাপদে রাখতে অতি জোরালো ভাবে কাজ করে যাচ্ছেন। এরই পাশাপাশি ৪নং দিওড় ইউনিয়নের সর্ব শ্রেষ্ঠ উন্নয়নের কান্ডারী হয়ে কাজ করে চলেছেন আব্দুল মালেক মন্ডল।

বর্তমানে তিনি জনসাধারণের কল্যাণে মহামারী করোনা ভাইরাস সংক্রামিত রোগ থেকে মুক্ত থাকতে সকলের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচী পালন করেছেন।
পূর্বে তার উন্নয়ন কার্যক্রম গুলি ছিল তাহা হইল ইউনিয়নের কার্যক্রম বিবরণী হচ্ছে পাড়া মহল্লার কাঁচা রাস্তা কাদজনিত চলাচলের অন-উপযোগি রাস্তা গুলি উপযোগী করার ক্ষেত্রে রাস্তার উপরে রাবিশ,খোঁয়া,বালি দিয়ে রাস্তা গুলো সংস্কার করেছেন।

এতে করে জনসাধারণের চলাচল বিঘ্নিত রাস্তা তরান্বিত করেছেন।
পাড়া মহল্লায় মসজিদ মাদ্রাসা মোকতব মন্দির,পাড়ায় মহল্লায় মহিলাদের মাঝে কোরআন শিক্ষার সুযোগ তৈরী করেছেন। আর মাত্র কয়েক মাস পরই ইউপি নির্বাচন
আব্দুল মালেক মন্ডল চেয়ারম্যান পদপ্রার্থী রুপে জনগণের নিকট হইতে সমর্থন কামনা করেছেন। আব্দুল মালেক মন্ডল।

৪নং দিওড় ইউনিয়নের স্হায়ী বাসিন্দা ও একজন সমাজসেবক। এ বিষয়ে তার নিকট জানতে চাইলে তিনি বলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি মহাদ্বয়ের দিক নির্দেশনায় ৪নং দিওড় ইউনিয়নের বসবাসরত জনসাধারণের কল্যাণে উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

বর্তমানে তিনি করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ কর্মসূচী পালন করছেন যাহা বর্তমানে অব্যাহত রেখেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মালেক মন্ডল সকলের নিকট দোয়া চেয়েছেন।


এআরএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৮:১০ ● ৩৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ