সেই বিতর্কিত আনসার ভিডিপি কর্মকর্তা মিজানের বিরুদ্ধে তদন্ত শুরু

প্রথম পাতা » ভোলা » সেই বিতর্কিত আনসার ভিডিপি কর্মকর্তা মিজানের বিরুদ্ধে তদন্ত শুরু
সোমবার ● ৯ নভেম্বর ২০২০


বিতর্কিত আনসার ভিডিপি কর্মকর্তা মিজানের বিরুদ্ধে তদন্ত শুরু

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার (সাবেক) ও বর্তমানে বরিশালের মুলাদী আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান ওরফে শাহাবুদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তদন্ত শুরু হচ্ছে।
চরফ্যাশন উপজেলার আবুবক্বরপুর ইউনিয়ন দলনেত্রীকে ধর্ষণের অভিযোগ ও প্রতারণা করায় বরিশাল রেঞ্জে অভিযোগ দাখিল করা হয়েছে। ওই অভিযোগের ভিত্তিতে সোমবার (৯ নভেম্বর) ভোলা আনসার ভিডিপি কর্মকর্তা আহসান উল্যাহ অফিস কার্যালয়ে তদন্ত শুরু করেছেন। তদন্তে অভিযুক্ত মুলাদী আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান ওরফে শাহাবুদ্দিন, দৌলতখাঁন উপজেলার টিআই ফরিদা বেগম ও অভিযোগ কারী আবুবক্করপুর ইউনিয়ন দলনেত্রীর পৃথক পৃথক ভাবে বক্তব্য গ্রহণ করা হয়েছে।
দলনেত্রী জেলা কমান্ডেন্ট বরাবর সরেজমিন তদন্ত করার জন্যে আবেদন করেছেন। বর্তমানে বরিশালের মুলাদী আনসার ভিডিপি কর্মকর্তা ও দৌলতখাঁন উপজেলার সৈয়দপুর ইউনিয়নের চরসুভি গ্রামের মৃত তরিকুল ইসলামের পুত্র মিজানুর রহমান ওরফে শাহাবুদ্দিনের বিরুদ্ধে বাদীকে সকল তথ্য উপাত্থ্য সংগ্রহ করার নির্দেশ প্রদান করা হয়েছে বলে একটি সূত্রে জানিয়েছেন।
চরফ্যাশনের আবুবক্করপুর ইউনিয়ন দলনেত্রী বলেন, আমি ধর্ষকের সঠিক বিচার দাবী করছি। আমার আনসার ভিডিপি বিভাগের মাধ্যমে বিচারে সন্তষ্ট হলে আমি থেমে যাব। নচেৎ যেখানে বিচার পাই সেই আইনী প্রক্রিয়া যাব। ভোলা জেলা আনসার ভিডিপি কমান্ডেন্ট আহসান উল্যাহ বলেন, এই বিষয় আমাদের বিভাগের মাধ্যমে তদন্ত চলতেছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৬:৫৯ ● ৪৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ