আমতলীতে জেলেদের মাঝে চাল বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জেলেদের মাঝে চাল বিতরণ
রবিবার ● ২৫ অক্টোবর ২০২০


আমতলীতে জেলেদের মাঝে চাল বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

ইলিশ প্রজনন মৌসুমে ইলিশ শিকারে বিরত থাকা জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) আমতলী পৌরসভার উদ্যোগে এ চাল বিতরণ করা হয়। পৌর মেয়র মতিয়ার রহমান চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেণ।
জানাগেছে, ১৪ অক্টোবর থেকে ৪নভেম্বর পর্যন্ত ইলিশ প্রজনন মৌসুম। এ সময়ে মা ইলিশ শিকার, আহরণ, পরিবহন ও বিক্রি নিষিদ্ধ করেছে সরকার। এ কার্যক্রম বাস্তবায়নের জন্য সরকার ইলিশ শিকারে বিরত থাকা জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ দিয়েছে। রবিবার আমতলী পৌরসভার উদ্যোগে ৪’শ ৯৬ জন জেলেদের মধ্যে চাল বিতরণ করা হয়। চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র মতিয়ার রহমান। এ সময় উপস্থিত ছিলেন পৌর সচিব আবুল কালাম আজাদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী তরুন কুমার ভক্ত, কাউন্সিলর জিএম মুছা, মোঃ হাবিবুর রহমান, আশ্রাফুজ্জামান রুমি, মোয়াজ্জেম হোসেন ফরহাদ, সামকুল হক চৌকিদার, মহিলা কাউন্সিলর ফরিদা ইয়াসমিন ও লিপি বিশ্বাস প্রমুখ।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, ইলিশ প্রজনন মৌসুমে ইলিশ শিকারে বিরত থাকা জেলেদের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ দিয়েছেন। ওই চাল জেলেদের মাঝে বিতরণ করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৪:৫০ ● ২৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ