কলাপাড়ায় ইউপি সদস্য হত্যা মামলায় গ্রেফতার-৩

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ইউপি সদস্য হত্যা মামলায় গ্রেফতার-৩
রবিবার ● ২৫ অক্টোবর ২০২০


কলাপাড়ায় ইউপি সদস্য হত্যা মামলায় গ্রেফতার-৩

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় লালুয়া ইউনিয়নের ছোট ৫ নং গ্রামে ২১ অক্টোবর রাতে সাবেক ইউ,পি সদস্য মো.আমিনুল ইসলাম ওরফে দিলিপ গাজীর হত্যা মামলার তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  শনিবার রাতে আসামীদের আটক করা হয় । এ ঘটনায় সাবেক ইউ,পি সদস্য মো.আমিনুল ইসলাম ওরফে দিলিপ গাজীর স্ত্রী মোসা.হাবিবা বেগম বাদী হয়ে অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে ২২ অক্টোবর কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আসামীরা হলো, মো.আমজেদ হোসেন (৫০)বাড়ি বরগুনা, মো. নিজাম উদ্দিন (৫০) বাড়ি আমতলী ও আনোয়ার হোসেন (৫৫) বাড়ী উপজেলার ধানখালী এলাকায়।
উপজেলার লালুয়া ইউনিয়নের দশকানি গ্রামের মো.সাইফুল ইসলাম জানান, আমিনুল ইসলাম দিলিপ গাজী ইউ,পি সদস্য থাকাকালীন সরকারের বরাদ্দকৃত চাল কেউ নিতে না পারলে তার বাড়ীতে নিজের মাথায় বহন করে পৌঁছে দিতেন। সর্বোপরি তাঁর ভাল কাজের কারনে তিনি এলাকায় ছিলেন বেশ জনপ্রিয়  তবে তাঁর এ হত্যাকান্ডটি এলাকার মানুষ মেনে নিতে পারেনি।  তারা এ হত্যাকান্ডের সাথে জড়িতদের সনাক্ত করে বিচারের আওতায় নিতে জোড়  দাবী তোলেন।
কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আসাদুর রহমান জানান, আমিনুল ইসলামের লাশ উদ্ধারের সময় তার গলায় এবং নাকে আঘাতের চিহ্ন ছিল। ঘটনার সময় স্ত্রী হাবিবা বেগমসহ তার সন্তানরা কেউই বাড়ীতে ছিল না। সে হিসেবে ঘটনার সাথে জড়িতরা পরিকল্পিত ভাবে এ হত্যাকান্ডটি ঘটাতে পারে বলে তিনি উল্লেখ করেন।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৮:০২ ● ৪৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ