আমতলীতে জেলেদের মানবিক সহায়তা বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জেলেদের মানবিক সহায়তা বিতরণ
মঙ্গলবার ● ৬ অক্টোবর ২০২০


আমতলীতে জেলেদের মানবিক সহায়তা বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

সমুদ্রে মৎস্য আহরণে বিরত থাকা জেলেদের মধ্যে মানবিক সহায়তা’র বিশেষ ভিজিএফ’এর চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে আমতলী পৌরসভা মিলনায়তনে ইউএনও মোঃ আসাদুজ্জামান প্রধান অতিথি হিসেবে এ সহায়তা বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন।
জানাগেছে, সমুদ্রে ৬৫ দিন মৎস্য আহরণে বিরত থাকা জেলেদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভিজিএফ’র মাধ্যমে মানবিক সহায়তা হিসেবে চাল বরাদ্দ করেণ। আমতলী পৌরসভার ৪’শ ৯৬ জন জেলে ওই মানবিক সহায়তা কর্মসুচীর অর্šÍভুক্ত হয়। মঙ্গলবার মানবিক সহায়তা প্রাপ্ত জেলেদের মধ্যে দি¦তীয় কিস্তির চাল বিতরণ করা হয়েছে। আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউএনও মোঃ আসাদুজ্জামান।
এ সময় আরো উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ আমান তালুকদার ও কাউন্সিলর মোঃ মোয়াজ্জেম হোসেন ফরহাদ প্রমুখ। প্রত্যেক জেলের মধ্যে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাগরে মৎস্য আহরনে বিরত থাকা জেলেদের পরিবার পরিজনের কথা ভেবে বিশেষ ভিজিএফ’র ব্যবস্থা করেছেন। ওই ভিজিএফ’র চাল প্রকৃত জেলেদের মাঝে সুন্দর ও সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫২:০৮ ● ৫০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ