কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন
সোমবার ● ৫ অক্টোবর ২০২০


কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় চাকামাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার (৫ অক্টোবর) বেলা এগারোটায় উপজেলার চাকামইয়া ইউনিয়নের শেষ সিমান্তে তারিকাটা বাজারে ইউনিয়ন বাসী এ মানববন্ধনের আয়োজন করেন। এতে এলাকার ভূক্তভোগীসহ বিভিন্ন শ্রেনীর সহ¯্রাধিক মানুষ অংশগ্রহন করে। প্রায় ঘন্টা ব্যাপী এ কর্মসূচীতে বক্তব্য রাখেন ভূক্তভোগী আবির, নুরুল্লাহ, দেলোয়ার মৃধা, আউয়াল আকন ও আলো দফাদারসহ আরো অনেকে।
মানব বন্ধনে বক্তারা বলেন, বিভিন্ন অনিয়ম ও অন্যায়ের প্রতিবাদকারীদের দমনে চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত তার পালিত সন্ত্রাসী বাহিনী দ্বারা হামলা মামলা ও নির্মম নির্যাতন করে আসছে। এছাড়া চেয়ারম্যানের বিরুদ্ধে ভাতা সুবিধাভোগীদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়াসহ সরকারের দেয়া চাল আতœসাৎ করার অভিযোগ করেন বক্তারা। চেয়ারম্যানের এমন সন্ত্রাসী কর্মকান্ড থেকে প্রতিত্রানের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।
এ ব্যাপারে চাকামইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ূন কবির কেরামত জানান, একটি মহল আমার মান সম্মান ক্ষুন্ন করার লক্ষে এমন মিথ্যা অভিযোগ করেছে। বরং এলিজা মেম্বার ও তার স্বামীর সন্ত্রাসীদের দিয়ে সাধারণ মানুষকে ভয় ভীতি দেখিয়ে মানববন্ধনে উস্থিত করিয়েছে। ওখানে যারা ছিলো তার অর্ধেকই আমার সমর্থক।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪০:৪৫ ● ৩১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ