তালতলীতে শিশু ধর্ষণে শিকার, ধর্ষক গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে শিশু ধর্ষণে শিকার, ধর্ষক গ্রেফতার
শুক্রবার ● ২ অক্টোবর ২০২০


তালতলীতে শিশু ধর্ষণে শিকার, ধর্ষক গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার তালতলীর ফকিরহাট বাজারে ১১বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সোবাহান হাওলাদারকে (৬৫)গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১ টায় দিকে তাকে ফকিরহাট বাজার থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে ,উপজেলার লালুপাড়া এলাকার সোবহান হাওলাদার ফকিরহাট বাজারে মুদিমনোহরী ব্যবসা করে আসছে। ২৮ সেপ্টেম্বর বিকালে ইদুপাড়া গ্রামের দিন মজুরের পঞ্চম শ্রেনীতে পড়ুয়া কন্যা বাজার করতে ফকিরহাটে যায়। এ সময় ওই মেয়েকে সোবাহান তার ব্যবসা প্রতিষ্ঠানে ডেকে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির ধস্তাধস্তিতে মুখের বাঁধন খুলে যায়। পরে শিশুটির ডাক-চিৎকারে স্থানীয় শাকিল নামের এক কিশোর এসে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনা শাকিল ওই মেয়ের পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সোবাহান হাওলাদার। পরে তিনি শাকিলকে মারধর করে। এই ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য চেষ্টা করেন সোবাহান। বৃহস্পতিবার রাতে মেয়ের বাবা এ ঘটনায় সোবাহান হাওলাদারকে আসামী করে তালতলী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯ (১) ধারার মামলা দায়ের করেন। শুক্রবার পুলিশ ফকিরহাট বাজার থেকে সোবাহানকে  গ্রেফতার করে। শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। শিশুটির মা বলেন, আমার মেয়ের সাথে সোবাহানের ন্যাক্কারজনক ঘটনার বিচার চাই।
তালতলী থানা ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই ঘটনার অভিযোগে সোবাহানকে গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন, শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা  জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৭:১৪:৪০ ● ৪৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ