বঙ্গবন্ধুর সমাধিতে অতিরিক্ত অ্যার্টনী জেনারেল’র শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ঢাকা » বঙ্গবন্ধুর সমাধিতে অতিরিক্ত অ্যার্টনী জেনারেল’র শ্রদ্ধা নিবেদন
শুক্রবার ● ২ অক্টোবর ২০২০


বঙ্গবন্ধুর সমাধিতে অতিরিক্ত অ্যার্টনী জেনারেল’র শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

দেশে আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাবেন বলে তার প্রতিশ্রুতির কথা ব্যক্ত করলেন নবনিযুক্ত অতিরিক্ত অ্যার্টনী জেনারেল এডভোকেট এস এম মুনীর।
শুক্রবার (২ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় ডেপুটি  ও সহকারী  অ্যার্টনী জেনারেল এবং সুপ্রীম কোর্টের আইনজীবীদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাগরকন্যাকে এ কথা বলেন।
তিনি আরও বলেন, আইনের শাসন প্রতিষ্ঠিত করতে হলে প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আর শেখ হাসিনার হাত শক্তিশালী হলে দেশের উন্নয়ন হবে। দেশ এগিয়ে যাবে। মানুষ ন্যায় বিচার পাবে।
এর আগে অতিরিক্ত অ্যাটর্নী জেনারেল সমাধিসৌধে পুষ্পস্তাবক অর্পন করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান। পরে তিনি ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।
ডেপুটি অ্যার্টনী জেনারেল এড. এটিএম আমিন উদ্দিন মানিক, এড. গোলাম মোস্তফা, এড.জেসমিন সুলতানা, এড. গিয়াস উদ্দীন, এড. কাজী সাহানারা ইয়াসমিন, ব্যারিস্টার কয়েস আল হাশমী ,এড. আঞ্জুমান আরা বেগম, এড.মনিরুল ইসলাম, এড. মোঃ আবু হানিফ, এড. ফরিদুল ইসলাম, এড. এখলাসুর রহমান, গোপালগঞ্জ আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড. জুলকদর রহমান, সাবেক পি,পি এড. আব্দুল হালিম, এড. সরদার নওশের আলী, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মীর্জা প্রমূখ এসময় আন্যান্যের মধ্যে উপিস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০৮:২২ ● ৩১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ