চরফ্যাশনে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
মঙ্গলবার ● ৮ সেপ্টেম্বর ২০২০


চরফ্যাশনে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

দৈনিক জনকন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও দৈনিক সময়েরচিত্র পত্রিকার সম্পাদক এআরএম মামুনের উপর সন্ত্রাসি হামলার প্রতিবাদে চরফ্যাশনে প্রেস ক্লাব ও অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মঙ্গলবার (৮সেপ্টেম্বর) বেলা ১২টায় চরফ্যাশন সদর রোডে এ কর্মসূচী পালিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সাবেক সদস্য সচিব ইয়সিন মোহাম্মদ, চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের আহবায়ক ইয়াছিন আরাফাত, সদস্য সচিব আমির হোসেন, প্রেস ক্লাব সহ-সভাপতি এমআবু সিদ্দিক,কার্য অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি নোমান শিকদার সম্পাদক মিজান নয়ন, সংবাদ প্রতিনিধি জামাল মোল্লা ও কালের কন্ঠ প্রতিনিধি কামরুল শিকদারসহ অন্যান্য সাংবাদিক নের্তৃবৃন্দ।
এআর সোহেব চৌধুরী ও নুরুল্লাহ ভূইঁয়ার তত্বাবধানে মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা সমাজ ও রাস্ট্রে ন্যায় নীতি বাস্তবায়নে কাজ করছে। আর তাদের ওপর নির্যাতন অনাকাঙ্খিত ঘটনা। জনকন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও সময়ের চিত্র পত্রিকার সম্পাদ এআরএম মামুনের উপর সংবাদ প্রকাশের জের ধরে কতিপয় শিক্ষক কর্তৃক সন্ত্রাসী হামলার নিন্দা, প্রতিবাদ ও অনতিবিলম্বে হামলায় জড়িতদের গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করতে হবে।
হামলায় আহত সাংবাদিক মামুন জানান, ঘূর্নিঝড় আমফান পরবর্তী দক্ষিণ চর মঙ্গল সরকারি প্রথমিক বিদ্যালয়ের নামে সংস্কার কাজ না করে প্রধান শিক্ষক গোলাম হোসেন সেন্টু দেড় লাখ টাকা আত্বসাৎ করার সংবাদ প্রকাশ করায় শুক্রবার রাতে শিক্ষক জাকিরসহ একদল সন্ত্রাসি আমাকে হত্যার উদ্যেশ্যে হামলা করে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০২:৩৯ ● ২৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ